মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৩ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


নবদম্পতি আনুশকা-কোহলিকে সানিয়া মির্জার পরামর্শ

নবদম্পতি আনুশকা-কোহলিকে সানিয়া মির্জার পরামর্শ

খেলাধুলা ডেস্ক : তারা একে অন্যের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ১১ ডিসেম্বর। তবে বেশ গোপনীয়তায়। দেশের বাইরে। ইতালিতে। তবে পাত্র-পাত্রী যখন বিরাট কোহলি আর আনুশকা শর্মা তখন সেই খবর কি আর গোপন ছিল? আগে থেকেই গুঞ্জন ছিল এই দিনটায় বিয়ের পিঁড়িতে বসবেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বলিউড সুন্দরী। সেই গুঞ্জনের সত্যতার প্রকাশ অবশ্য দুজনের মাধ্যমেই। যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের খরবটা দিলেন তারা। দুজনে একে অন্যের হওয়ার পর কেটে গেল সাতদিন। তা কেমন কাটছে তাদের সময়?

 

 

 

ইতালির তুসকানিতে তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধুই দুই পরিবারের ঘনিষ্ঠ ক’জন। সেই বিয়ের অনুষ্ঠানের যে গুটিকয়েক ছবি প্রকাশ পেয়েছে তা সোশাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। তাদের বিয়ের অনুষ্ঠানের ছবিগুলোই ইন্টারনেটে ঘুরছে এখনো। ইতালিতে বিয়ের কাজটা সেরে এখন ফিনল্যান্ডে হানিমুন কাটাচ্ছেন এই সময়টায় ভারতের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি। সময়টা যে দারুণ আনন্দে কাটছে সেটি বোঝা যাবে ইনস্টাগ্রামে কোহলির পোস্ট করা নতুন ছবিতে।

 

 

 

 

ফিনল্যান্ডের প্রাকৃতিক সৌন্দর্যে ডুবে থাকার কোন ছবি নয়, ঘরের ভেতরেরই ছবি প্রকাশ করেছেন কোহলি। কোলহির সঙ্গে আনুশকা এবং আরো দু’জন। ছবিতে তাদের পোজগুলোই বলে দিচ্ছে আসলে কি নির্মল আনন্দে কাটছে প্রতি মুহূর্ত। কতোটাই না উপভোগ করছেন এই সময়। নতুন জীবনের নতুন ইনিংসের শুরুটা বর্ণময়। নতুন এই ছবিগুলো তাই মুহূর্তেই ভক্তদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক।

 

 

 

যেহেতু খুব গোপনীয়তায় বিয়েটা হয়েছে তাদের তাই ক্রিকেট এবং বলিউড দুই জগতের কেউই দুজনকে সামনা-সামনি অভিনন্দন জানাতে পারেননি। সেই অপেক্ষাও অবশ্য ফুরোচ্ছে। দেশে ফিরে ২১ ডিসেম্বর দিল্লি ও ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন করতে যাচ্ছেন কোহলি-আনুশকা।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel