শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
প্রকাশ হলো দেশপ্রেম নিয়ে ভিন্নধর্মী স্বল্পদৈর্ঘ্য

প্রকাশ হলো দেশপ্রেম নিয়ে ভিন্নধর্মী স্বল্পদৈর্ঘ্য

বিনোদন প্রতিবেদক:  মধ্য বয়স্ক এক মা। যিনি তার সন্তানদের কাছে বেশি কিছু চাননি। শুধু চেয়েছিলেন তারা ভালো মানুষ হোক। যেন মা হিসেবে তিনি মাথা তুলে দাঁড়াতে পারেন সবার মাঝে। কিন্তু জীবনের চার দশক পেরিয়ে, আজ সেই মা তার প্রত্যাশা আর প্রাপ্তির হিসেব মেলাতে গিয়ে লজ্জিত।

এই মা আর কেউ নয়, আমাদের এই দেশ। এমনি এক ব্যতিক্রমী ভাবনা ও দেশপ্রেম নিয়ে একটি ভিন্নধর্মী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন নির্মাতা মিনহাজ আল দিন। ৫০ সেকেন্ডের এই নির্মাণে অভিনয় করেছেন মোমেনা চৌধুরী, কণ্ঠ দিয়েছেন শামসুজ্জোহা।

 

এ প্রসঙ্গে নির্মাতা মিনহাজ আল দিন বলেন, বিজয় দিবসের প্রায় সব কাজই আশা, সম্ভাবনা, স্বপ্নে ঘেরা। কিন্তু আমরা কি সত্যিই এতোটা শুদ্ধ? যদি তাই হয় তবে পরিমল আর শেয়ার বাজারের নাটের গুরুরা কি এদেশের নয়? তিনি বলেন, আমি শোনাতে চেয়েছি সেই মায়ের কথা। যাকে শুধু জাতীয় সংগীতে মা ডেকেই আমরা অনেকে আমাদের দায়িত্ব শেষ করেছি।

জনসচেতনামূলক এই স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণে সহযোগীতা করেছে আরটিভি ও স্টারলাইন। স্টারলাইনের বিপণন বিভাগের পরিচালক মাইন উদ্দিন বলেন, আমরা শুধু নিজেদের পণ্যের বিজ্ঞাপন নয়, বরং জনসচেতনতামূলক কাজও করে চলেছি সামাজিক দায়বদ্ধতা থেকে। একটি সুন্দর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে স্টাররলাইন শিল্প পরিবার শিক্ষাখাতেও বিনিয়োগ করছে। আমাদের বিশ্বাস বিজয়ের এই মাহেন্দ্রক্ষনে আমরা সবাই দেশপ্রেমে উজ্জীবিত হয়ে একটি সোনার বাংলা গড়ার শপথ নেব।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel