শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়া শহরের চরকুঠিপাড়ায় গৃহবধূর গলায় জোর করে বিষ ঢেলে হত্যার চেষ্টার অভিযোগ !

কুষ্টিয়া শহরের চরকুঠিপাড়ায় গৃহবধূর গলায় জোর করে বিষ ঢেলে হত্যার চেষ্টার অভিযোগ !

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়া শহরের চরকুঠিপাড়ায় রুমা খাতুন(২৫) নামের এক গৃহবধূর গলায় জোরপূর্বক বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। আহত রুমা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানাগেছে।

 

 

 

 

চিকিৎসাধীন রুমা জানান, শহরের বন্ধন সোসাইটির একটি প্রকল্পের ৫ লাখ টাকা নিয়ে আহত রুমার স্বামী আরিফের সাখে কথাকাটা কাটি হয়। ২০১৮ সালের ১৫ই জানুয়ারীতে কিস্তি শেষে রুমা ৫ লাখ টাকা পাবে কিন্তু বিভিন্ন মানুষের কাছ থেকে ধার দেনাবাবদ টাকা পরিশোধ করবে এমন সিদ্ধান্তে বিরোধ চরমে বাধে। গতকাল সকালে শহরের চরকুঠিপাড়ার ইউনুছের মেয়ে রুমা তার বাসায় কাজ করছিল।

 

 

 

এ সময় রুমার স্বামী একই এলাকার জামালের ছেলে আরিফ, রিয়াজ, শরিফ, ননদ মিমি ও শাশুরি রেহনা জোরপূর্বক ঘরের মধ্যে হাতপা ধরে গলায় বিষ ঢেলে হত্যার চেষ্টা চালায়। এর আগে একটি ডায়েরীতে লিখে নেয় তার মৃত্যুর জন্য কেহ দায়ী নয়। পরে রুমার মার কাছে সংবাদ গেলে তিনি মেয়েকে উদ্ধারের জন্য গেলে তার মা সালমাকেও বেধড়ক মারপিট করে। পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় মডেল থানায় মামলার প্রস্ততি চলছিল বলে জানাগেছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel