শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
কুষ্টিয়াতে মেয়াদ উত্তীর্ণ চোখের আই ড্রপ সংরক্ষন ও বিক্রির দায়ে ফার্মেসি মালিককে জরিমানা

কুষ্টিয়াতে মেয়াদ উত্তীর্ণ চোখের আই ড্রপ সংরক্ষন ও বিক্রির দায়ে ফার্মেসি মালিককে জরিমানা

স্টাফ রিপোর্টার: বৃহ:বার সকালের দিকে মেয়াদ উত্তীর্ণ চোখের আই ড্রপ সংরক্ষণ ও বিক্রির উদ্দেশ্যে ফার্মেসীতে রাখার দায়ে ফার্মেসি মালিককে জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তর ।

 

 

 

ভ্রাম্যমান আদালতের নিয়মিত বাজার অভিযান পরিচালনা কালে কুষ্টিয়া শহরতলীর মঙ্গলবাড়িয়া বাজারের ফার্মেসি অরুন কুমার বিশ্বাসের মালিকানাধীন বাংলাদেশ মেডিকেল হল নামের ফার্মেসিতে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করেন ।

 

 

কুষ্টিয়া শহরতলীর মঙ্গলবাড়িয়া বাজারের ভ্রাম্যমান আদালতের অভিযানের নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান ।

 

 

এসময় ফার্মেসী তো অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণণ চোখের আই ড্রপ রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয় ।

 

 

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান জানান, অভিযুক্ত ফার্মেসী মালিক তার ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ অত্যন্ত স্পর্শকাতর চোখের ড্রপ সংরক্ষণ ও বিক্রির উদ্দেশ্যে দোকানে রেখেছিলেন ।

 

 

মোঃ সেলিমুজ্জামান আরো বলেন,আমাদের নিয়মিত বাজার অভিযানের অংশ হিসেবে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে ।

 

 

ভ্রাম্যমান আদালতের সময় বাজার কর্মকর্তা, সিভিল সার্জনের প্রতিনিধি তাজউদ্দিন আহমেদ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel