রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের অফিস উদ্বোধন করলেন জেলা প্রশাসক

বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের অফিস উদ্বোধন করলেন জেলা প্রশাসক

 

ঝিনাইদহ প্রতিনিধি: বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের অফিস উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে ঝিনাইদহের জেলা প্রশাসক মো: জাকির হোসেন শহরের পাগলাকানাই মোড়ের ব্যাতিক্রম ভবনে এই অফিস উদ্বোধন করেন। জেলা প্রশাসক অফিস চত্বরে উপস্থিত হলে তাকে ফুল ও ক্রেষ্ট দিয়ে স্বাগত জানানো হয়। অফিস উদ্বোধন করে জেলা প্রশাসক মো: জাকির হোসেন বলেন মখের আঞ্চলিক ভাষা রক্ষার জন্য ফেসবুক ভিত্তিক এমন ব্যতিক্রম সংগঠন বিরল। তিনি গ্রুপের লক্ষ্য ও উদ্দেশ্য যাতে টিকে থাকে সেই প্রচেষ্টা চালানোর জন্য গ্রুপ সদস্যদের প্রতি আহবান জানান। তিনি আঞ্চলিক ভাষা গ্রুপের বিভিন্ন সামাজিক ও সেবা মুলক কাজের প্রশংসা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহায়তা করা হবে বলে জানান। আঞ্চলিক ভাষা গ্রুপের সভাপতি জেলার সিনিয়র সাংবাদিক আসিফ ইকবাল কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে ঝিনাইদহ চেম্বারের সভাপতি ও গ্রুপের উপদেষ্টা মীর নাসির উদ্দীন, সাংবাদিক ও মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কালেরকন্ঠের প্রতিনিধি এম সাইফুল মাবুদ বক্তব্য রাখেন। এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে মানবজমিনের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন, গ্রুপের সহ-সভাপতি ও এসএ টিভির সাংবাদিক ফয়সাল আহমেদ, গ্রুপের উপদেষ্টা ওয়াহিদুজ্জামান টুকু, কলেজ শিক্ষক ও গ্রুপের উপদেষ্টা সাইফুল ইসলাম, গ্রুপের গোলাম সারোয়ার, সাইফুল ইসলাম লিকু, মহিলা সম্পাদিকা খায়রুন্নাহার ঝর্ণা, সহ-সম্পাদিকা শামিমা আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক উম্মে মাহমুদা আনোয়ার তরু, অর্থ সম্পাদক শারমিন আক্তার, অফিস সম্পাদক জাম্মিম হোসেন সবুজ, সহ- অফিস সম্পাদক সোহাগ স্বপ্ন, শিক্ষা সম্পাদক নাসির উদ্দীন, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক এফ জে ওয়াহেদ, সহ- পরিকল্পনা ও যোগাযোগ সম্পাদক জে হক বাবু ও সাব্বির হোসেন জুয়েলসহ ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের শতাধীক সদস্য উপস্থিত ছিলেন। উদ্বোধর শেষে দেশি তৈরী বিভিন্ন ধরণের পিঠা দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হয়। সন্ধ্যায় ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের অফিস পরিদর্শন করেন। এ সময় তাকে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তাকে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের ক্রেষ্ট দিয়ে সম্মানিত করা হয়। এ সময় পাগলাকানাই এলাকার দোকান মালিক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel