মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়ার সময়’ পত্রিকার ৬ জনকে সম্মাননা স্মারক প্রদান!

কুষ্টিয়ার সময়’ পত্রিকার ৬ জনকে সম্মাননা স্মারক প্রদান!

SAMSUNG DIGITAL CAMERA

 

কুষ্টিয়া প্রতিনিধি ॥ কুষ্টিয়ায় জনপ্রিয় অনলাইন পোর্টাল ‘কুষ্টিয়ার সময়’ পত্রিকায় প্রকাশিত বিভিন্ন ক্যাটাগরীতে ৬জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
বুধবার বিকেলে কুষ্টিয়া পৌরসভা অডিটোরয়ামে এক অনুষ্ঠানের এসব সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গবেষক, লেখক ও সাংবাদিক ড. আমানুর আমান।

কুষ্টিয়ার সময়ের চেয়ারম্যান মিজানুর রহমান বিটুর সভাপতিত্বে ও কুষ্টিয়ার সময়ের প্রকাশক ও সম্পাদক মনিরুল ইসলাম মনির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চ্যানেল টুয়েন্টিফোরের কুষ্টিয়াস্থ ষ্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, দৈনিক ইন্টারন্যাশনাল পত্রিকার সম্পাদক-প্রকাশক, বিশিষ্ট আইন গবেষক এ্যাড. সিরাজুল ইসলাম সিরাজ প্রামাণিক ও জেলা ছাত্রলীগের সাধারন সম্বপাদক সাদ আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রজিম পল্লব ও লেডিস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আফরোজা আক্তার ডিউ।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, কুষ্টিয়ার সময়ের পথচলা খুবই অল্প সময়ের। এই অল্পসময়ে ইতোমধ্যে কুষ্টিয়ার সময় কুষ্টিয়াবাসীর হৃদয় জয় করতে সক্ষম হয়েছে। এই অল্প সময়ে কুষ্টিয়ার সময়ের পাঠকপ্রিয়তাও বেড়েছে অনেক।

প্রতিশ্রুতি ছিলো কুষ্টিয়ার সময়ের সংবাদকর্মী ও লেখকদের সম্মানিত করা হবে। সেই প্রতিশ্রুতির দায়বদ্ধতা থেকেই কুষ্টিয়ার সময় ডটকম সংবাদকর্মী, কবি ও লেখককে সংবর্ধনা করতে পেরেছে।

সেরা প্রতিবেদক নির্বাচিত হয়েছেন কুষ্টিয়ার সময়ে নিজস্ব প্রতিবেদক হুমায়ুন কবীর। সেরা প্রবন্ধকার নির্বাচিত হয়েছেন কবি ও লেখক লিটন আব্বাস। সর্বাধিক পঠিত ক্যাটাগরীতে পুরস্কার পাচ্ছেন যৌথভাবে এস. এম. আকরাম ও সেলিম রেজা বাপ্পী। কবিতা ক্যাটাগরীতেও যৌথভাবে পুরস্কার পাচ্ছেন আনিস আদনান কল্লোল ও তনু শোভা আলম। সেরা অনুসন্ধানী প্রতিবেদনে পুরস্কার পাচ্ছেন কুষ্টিয়ার সময়ের নিজস্ব প্রতিবেদক আব্দুম মুনিব এবং সেরা ফিচার রিপোর্ট ক্যাটাগরীতে পুরস্কার জিতেছেন কুষ্টিয়ার সময়ের নিজস্ব প্রতিবেদক এস. এম. জামাল খান।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel