মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন?  সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে?
খোকসার কমিউনিটি লাইব্রেরি’র কর্ণধার জসিম পেলেন বিশেষ সম্মাননা

খোকসার কমিউনিটি লাইব্রেরি’র কর্ণধার জসিম পেলেন বিশেষ সম্মাননা

 

ষ্টাফ রিপোর্টার: শনিবার কুষ্টিয়ার পুনাক ফুড পার্ক রেস্টুরেন্টে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে সাহিত্য প্রসারে ব্যাপক ভূমিকা রেখে কুষ্টিয়ার মুখকে উজ্জল করায় খোকসার “কমিউনিটি লাইব্রেরি”র কর্ণধার ‘জসিম উদ্দিন’ পেলেন ‘ভালোবাসার কুষ্টিয়া’র বিশেষ সম্মাননা। তিনি মানুষকে বিনামূল্যে বই পড়ান এবং বই পড়ায়ে আগামী প্রজন্মকে জ্ঞানের এক উচ্চতরো স্থানে পৌঁছে দিচ্ছেন। তিনি আলোকিত সমাজ গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে চলেছেন।পেশায় তিনি কাঠমিস্ত্রী, পড়াশোনার সুযোগ হয়েছে মাত্র দ্বিতীয় শ্রেণী । কিন্তু শিক্ষার প্রতি তাঁর প্রচুর আগ্রহ, তিনি “বই পাগল” মানুষ। তিনি প্রচুর বই পড়েন, তাঁর প্রিয় পড়া নিবন্ধ-প্রবন্ধ। তিনি সারাদিন কাজ করেন, রাতে বই পড়েন। বিভিন্ন ক্ষেত্রে প্রতিভার সাক্ষর রাখায় জসিম ছাড়াও আরো ছয় গুণীকে সম্মানিত করেছে কুষ্টিয়ার বৃহত্তম অনলাইন এক্টিভেটস গ্রুপটি।

গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান টুটুলের সঞ্চালনায় ইফতার মাহফিল ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রশীদ চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলম আরা জুঁই, কুষ্টিয়া লেখক ফোরামের আহবায়ক মুন্সী সাঈদ, ফটোগ্রাফিক সোসাইটি কুষ্টিয়ার সভাপতি খলিলুর রহমান মজু, রোটারী ক্লাব অব বাংলাদেশের লেফটেনেন্ট গভর্নর আশরাফ উদ্দিন নজু, কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম এবং ভালোবাসার কুষ্টিয়ার এডমিন মনিরুজ্জামান ও বিশিষ্ট বিজ্ঞান লেখক ভালোবাসার কুষ্টিয়ার এডমিন এনামুল হক সালাম বক্তব্য রাখেন।

কৃতি গুণীজনদের হাতে ফুলের তোড়া তুলে দেন অধ্যাপক শেখ রেজাউল করিম, অধ্যাপক রোকনুজ্জমান, লেখক তাজ উদ্দিন, দৈনিক মাটির পৃথিবী সম্পাদক এমএ জিহাদ, প্রথিতযশা সাংবাদিক মিজানুর রহমান লাকী, ফটোগ্রাফার ও ভালোবাসার কুষ্টিয়ার এডমিন লুৎফুন নাহার রিনা।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel