শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
ভূমি অধিগ্রহণে কোনো প্রশ্ন উত্থাপিত হলে কী করবেন? ইবির জিওগ্রাফী বিভাগ: শিক্ষার্থীদের কাছে দরখাস্ত দিয়ে পদত্যাগ করলেন সভাপতি যুগে যুগে দালাল সাংবাদিকদের করুন পরিণতি বনাম কিছু শিক্ষনীয় গল্প! তালাকের নোটিশ গ্রহণ না করলেও ৯০ দিন পর তালাক কার্যকর হয়ে যাবে! শেখ হাসিনার পদত্যাগ ও প্রধানমন্ত্রী হিসেবে থাকা, না থাকা নিয়ে যত সংশয়! ইসলাম বিদ্বেষী উগ্র সাম্প্রদায়িকতার বরপুত্র ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর! অপমান ও মানহানির শিকার হলে কী করবেন? গোপনে ধারণকৃত ভিডিও ও ছবি দিয়ে প্রতারণার শিকার হলে কী করবেন? স্বাধীনতার ৫৩ বছরঃ ১৭ বার সংবিধান সংশোধন ও আমাদের জাতীয় সংগীত! Special Education Needs and Disabilities (SEND)
নিউইয়র্কে বনক্স কমিউনিটি কুষ্টিয়াবাসীর উদ্দোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।

নিউইয়র্কে বনক্স কমিউনিটি কুষ্টিয়াবাসীর উদ্দোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।

 

সাজেদুর রহমান টেন্টু: ৯ই জুন রোজ রবিবার নিউইয়র্কের বনক্সে বসবাসরত কুষ্টিয়াবাসীদের উদ্দোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হলো বনক্সের কারী এন্ড কাবাব রেস্টুরেন্টে ।উক্ত অনুষ্ঠানটি কুষ্টিয়াবাসীর সংগঠন ইউ.এস.বিডি রিয়ালটি ইনকের সৈজন্যে করা হয় ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বনক্স কুষ্টিয়াবাসীর অভিভাবক খন্দকার আমিরুল ইসলাম , অনুষ্ঠানটি পরিচালনা করেন কুষ্টিয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক ও বনক্স কমিউনিটি কুষ্টিয়াবাসী একত্রিত করার উদ্দোগতা মোঃ আসাদুজ্জামান । উপস্থিত ছিলেন বনক্স কমুনিউটি গঠনের স্বপ্নদষ্টা খন্দকার জামিরুল ইসলাম , কুষ্টিয়া জেলা সমিতির উপদেষ্টা মুন্সী মুর্তজা আলী (পিএইচডি গবেষক ) সহযোগী অধ্যাপক ইসলামী বিশ্ববিদ্যালয় , কুষ্টিয়া জেলা সমিতির উপদেষ্টা মাফিউল আলম ।
এছাড়া উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা সমিতির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন , ইউ.এস.বিডি রিয়ালটি ইনকের সাধারণ সম্পাদক মোঃ মুনসুর আলম মুন্না ,সহ সাধারণ সম্পাদক জগলুল হক শাহীন , সহ সাধারণ সম্পাদক ও সাজেদুর রহমান টেন্টু , কোষাধ্যক্ষ আশরাফুল আলম , সহ কোষাধ্যক্ষ মোঃ নুরুজ্জামান , মোঃ সিরাজুল হক , মোঃ মন্জুর কাদের , আঃ ওয়াহেদ , মোঃ মতিউর রহমান , মোঃ আবুতালেব, মোঃ কামরুজ্জামান বুলু সহ বনক্স কমুউনিটি কুষ্টিয়ার অনেক পরিবার । অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউ.এস.বিডি রিয়ালটি ইনকের সভাপতি ও বনক্স কমুউনিটি কুষ্টিয়ার সংগঠক এবং কুষ্টিয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান , উনি শুরুতেই সকলকে ধন্যবাদ দেন বনক্স এলাকার সকল কুষ্টিয়াবাসীকে অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য , এছাড়া বনক্স বসবাসরত কুষ্টিয়াবাসীর সকলের বিপদে পাশে দাঁড়ানোর জন্য এক হয়ে কাজ করার আহ্বান জানান ।এছাড়া বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা সমিতির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন , বনক্স বাসীকে একত্রিত করার স্বপ্নদষ্টা ও উপদেষ্টা খন্দকার জামিরুল ইসলাম সহ অনেকে ।

ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা ফানা ফিল্লা , উনি প্রবাসী সকল কুষ্টিয়াবাসী ও দেশের সকল মুসলমানদের জন্য দোয়া কামনা করেন ।

পরিশেষে সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানটি সমাপণী ঘোষণা করা হয়।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel