বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
ভূমি অধিগ্রহণে কোনো প্রশ্ন উত্থাপিত হলে কী করবেন? ইবির জিওগ্রাফী বিভাগ: শিক্ষার্থীদের কাছে দরখাস্ত দিয়ে পদত্যাগ করলেন সভাপতি যুগে যুগে দালাল সাংবাদিকদের করুন পরিণতি বনাম কিছু শিক্ষনীয় গল্প! তালাকের নোটিশ গ্রহণ না করলেও ৯০ দিন পর তালাক কার্যকর হয়ে যাবে! শেখ হাসিনার পদত্যাগ ও প্রধানমন্ত্রী হিসেবে থাকা, না থাকা নিয়ে যত সংশয়! ইসলাম বিদ্বেষী উগ্র সাম্প্রদায়িকতার বরপুত্র ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর! অপমান ও মানহানির শিকার হলে কী করবেন? গোপনে ধারণকৃত ভিডিও ও ছবি দিয়ে প্রতারণার শিকার হলে কী করবেন? স্বাধীনতার ৫৩ বছরঃ ১৭ বার সংবিধান সংশোধন ও আমাদের জাতীয় সংগীত! Special Education Needs and Disabilities (SEND)
আওয়ামীলীগের শক্তিই জনগন তাই সরকার পতনের ক্ষমতা কারো নেই- কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ

আওয়ামীলীগের শক্তিই জনগন তাই সরকার পতনের ক্ষমতা কারো নেই- কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ

নিজস্ব প্রতিবেদক / ০১ জুলাই, ২০১৮ : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপিকে কেউ জাতীয় ঐক্য করতে নিষেধ করেনি। আওয়ামীলীগের শক্তিই জনগন। তাই সরকার পতনতো দূরের কথা কোন কিছুই করার ক্ষমতা কারো নেই।

 

 

রোববার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতা কর্মিদের সাথে মতবিনিময়কালে ‘ জাতীয় ঐক্য হলে সরকার তিনদিনও ক্ষমতায় থাকতে পারবে না’ বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

 

মাহবুবউল আলম হানিফ আরো বলেন, বিএনপি ক্ষমতায় থেকে দেশের জন্য, জনগণের জন্য কোন কিছুই করতে পারেনি। ক্ষমতার বাইরে থেকেও সন্ত্রাস, অগ্নিসংযোগ, লুটপাট করে জনগণের উপর আঘাত হেনেছে। সেই বিএনপিকে কেন ভোট দেবে। বিএনপির জয়লাভের কোন সুযোগ নেই। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, শিক্ষা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন রাজু, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel