শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
ভেড়ামারার আমজাদ ও তার পরিবার মাদকের ভয়াবহ ছোবল থেকে চিরতরে মুক্তি পেতে চাই

ভেড়ামারার আমজাদ ও তার পরিবার মাদকের ভয়াবহ ছোবল থেকে চিরতরে মুক্তি পেতে চাই

 

ভেড়ামারা প্রতিনিধি : মাদক আমাকে ও আমার পরিবারকে সর্বশান্ত করেছে। আমি উপলদ্ধি করতে পেরেছি, মাদক শুধু নিজেরই নয় এটা পরিবারের, সমাজের তথা দেশের মারাত্মক ক্ষতিসাধন করছে। মাদক কখনোই করোও জন্য সুফল বয়ে আনতে পারে না। আমি এক সময় মাদকের সঙ্গে জড়িত ছিলাম, কিন্তু বর্তমানে এবং ভবিষ্যতেও মাদকের সাথে কোন ভাবেই জড়িত বা নিজেকে আর কখনও মাদকের সাথে জড়াবো না।

 

 

মঙ্গলবার বিকাল ৫টার কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাব হলরুমে এক সংবাদ সম্মেলনে এভাবেই আহাজারী করে বলতে থাকে উপজেলার ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত কুব্বাত হোসেনের পুত্র আমাজাদ হোসেন। সে গণমাধ্যমের মাধ্যমে প্রশাসনের নিকট কড়োজোড়ে মিনতি করে আরোও বলে, মাদকের ভয়াবহ ছোবল থেকে আমি চিরতরে মু্িক্ত পেতে চাই। প্রয়োজনে বাদাম বিক্রি করে নিজের ও পরিবারের জীবিকা চালাবো তাও মাদক আর কখনও স্পর্শ করবো না। আমার বিরুদ্ধে যে কোন প্রকার তদন্ত করে মাদকের সাথে বর্তমানে বা ভবিষ্যতে জড়িত থাকার প্রমান মিললে যে কোন প্রকার শাস্তি মাথা পেতে নিবে বলেও সংবাদ সম্মেলনে জানাই। উক্ত সংবাদ সম্মেলনে তার স্ত্রী, চাচা সহ পরিবারের অন্যান্যো সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel