মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষ আহত ৬: প্রায় কোটি টাকার গাড়ী ভাংচুর

ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষ আহত ৬: প্রায় কোটি টাকার গাড়ী ভাংচুর

 

ষ্টাফ রিপোর্টারঃ ঈদের পরের দিন বিকেলে কুমারখালি উপজেলার ডাঁসা গ্রামে স্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে রাজাপুর এবং ডাঁসা গ্রামের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৬ জন আহত হন। আহতরা হলেন- জালাল উদ্দিন(৫২), মঈনুদ্দিন মধু শেখ(৪০), শরিফুল ইসলাম (৩৫), ইয়ারুদ্দিন (৫৫),রিপন( ৩০), রফি(৪০)। জালাল উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদের পরের দিন বিকেলে ডাঁশা স্কুল মাঠে একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলায় রেফারির দায়িত্ব পালন করছিলেন রাজাপুর গ্রামের কাঞ্চন। খেলার নির্ধারিত সময় দুই-দুই গোলে ড্র ছিল। খেলা শেষ হওয়ার পরও জেতার জন্য রাজাপুরের রেফারি অতিরিক্ত ১৫ মিনিট খেলাতে থাকে। এতে ডাঁসা গ্রামের ব্যবসায়ী খুরশিদুল আলম মামুন প্রতিবাদ করেন। এসময় তার সঙ্গে রাজাপুরের কয়েকজনের কথা কাটাকাটি হয়। পরবর্তীতে রাজাপুরের লোকজন পরিকল্পিতভাবে হাসুয়া,লাঠি, হকস্টিক এবং দেশিয় অস্ত্র নিয়ে ডাঁসা গ্রামের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। সংঘর্ষে ডাঁসা গ্রামেরই ৬ জন আহত হন । ঘটানা স্থলে রাখা খুরশিদুল আলম মামুনের একটি নতুন টয়োটা হেরিয়ার জিপ ঢাকা মেট্রো-ঘ,১৮-০৩৯৫ ভাংচুর করে রাজাপুর গ্রামের লোকজন। গাড়িটির মুল্য প্রায় ৮০ লাখ টাকা। পরদিন খুরশিদুল আলম মামুন বাদি হয়ে কুমারখালী থানায় একটি হত্যা চেষ্টা ও গাড়ি ভাংচুরের মামলা করেন। ২৫-৮-২০১৮ তারিখ, মামলা নম্বর-১৪। মোঃ আরজুকে এক নম্বর আসামী এবং রানা ও ফিরোজসহ পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা করে আরো কয়েকজনকে আসামী করা হয়। ঘটনার পর থেকে পার্শবর্তী ওই দুই গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। আসামীরা সবাই পলাতক আছেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel