সোমবার, ২৯ মে ২০২৩, ০১:১৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্ত্রী স্বামীর সংসারে না ফেরায় আইনগত প্রতিকার বনাম বাস্তবতা! মিথ্যা মামলায় জড়িত হলে কিভাবে প্রতিশোধ নিবেন? Protecting bidi industry from aggression of BAT demanded in Kushtia বাপ দাদা ও নানা বাড়ির সম্পত্তি কিভাবে উদ্ধার করবেন? বাবাকে ভর্তি কমিটিতে না রাখায় কর্মকর্তা সমিতির সভাপতিকে লাঞ্ছিত করলো ছাত্রলীগ সম্পাদক তালাকপ্রাপ্তা স্ত্রীর যৌতুক মামলা বনাম আইনী বাস্তবতা! সাংবাদিকের বিরুদ্ধে বিষোদগার বনাম মানির মান আল্লাহ রাখার গল্প! ব্যাচ ভিত্তিক অনুষ্ঠানে দ্বন্দ্বের জেরে বহিরাগতদের নিয়ে সহপাঠীকে মারধর চিরকালের রবীন্দ্রনাথ ও পদ্মা প্রবাহ চুম্বিত শিলাইদহ পূর্ণাঙ্গ কমিটি পাচ্ছে ইবি ছাত্রলীগ, জীবনবৃত্তান্ত জমা দিলেন পদপ্রত্যাশীরা
ডিরেক্টরস গিল্ডের নতুন সভাপতিসালাহউদ্দিন লাভলু, সম্পাদক এস এ হক অলিক

ডিরেক্টরস গিল্ডের নতুন সভাপতিসালাহউদ্দিন লাভলু, সম্পাদক এস এ হক অলিক

নিজস্ব প্রতিনিধি : সকল অপেক্ষার পালা শেষে ঘোষণা করা হয়েছে টেলিভিশন নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের দ্বিবার্ষিক নির্বাচনের ফলাফল। আনুষ্ঠানিকভাবে ঘোষিত এই ফলাফলে সভাপতি হিসেবে জয়লাভ করেছেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন এস এ হক অলিক।

 

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) এফডিসিতে সকাল ৮ টা থেকে শুরু করে বিকেল ৫ টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছিল। নির্বাচনকে ঘিরে এফডিসিতে এসেছিল তারকা, নির্মাতা এবং অভিনয়শিল্পীরা। সকলের অংশগ্রহনে সফল ভাবেই নির্বাচন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছিল। এবারের নির্বাচনে ৪৯০ জন ভোটারের মধ্যে ভোট দেয় ৪৫৬ জন।

সভাপতি পদে সালাহউদ্দিন লাভলু ২৫৯ টি ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ আওলাদ পেয়েছেন ১৭৩ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে এস এস হক অলিক পেয়েছেন ২০২ ভোট। এছাড়া একই পদে নির্বাচন করা মোস্তফা কামাল রাজ ও কামরুজ্জামান সাগর যথাক্রমে ভোট পেয়েছেন ১৭৯ এবং ৫১ ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কচি খন্দকার, শহীদ রায়হান এবং বদরুল আনাম সৌদ। এছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হৃদি হক ও ফরিদুল হাসান। অর্থ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন সনি এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তুহিন হোসেন। প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পিকলু চৌধুরী।

কার্যনির্বাহী সদস্য পদে ২৯ জনের মধ্যে নির্বাচিত হয়েছেন ১০ জন। তারা হচ্ছেন- গাজী রাকায়েত, রাশেদা আক্তার লাজুক, শিহাব শাহীন, প্রীতি দত্ত, ফেরারী অমিত, মারুফ মিঠু, শেখ রুনা, সহিদ-উন-নবী, সাজ্জাদ সুমন এবং মাহমুদ দিদার।

উল্লেখ্য, এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আমজাদ হোসেন। তার সহকারী হিসেবে ছিলেন মামুনুর রশীদ ও এস এম মহসীন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel