মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
ডিরেক্টরস গিল্ডের নতুন সভাপতিসালাহউদ্দিন লাভলু, সম্পাদক এস এ হক অলিক

ডিরেক্টরস গিল্ডের নতুন সভাপতিসালাহউদ্দিন লাভলু, সম্পাদক এস এ হক অলিক

নিজস্ব প্রতিনিধি : সকল অপেক্ষার পালা শেষে ঘোষণা করা হয়েছে টেলিভিশন নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের দ্বিবার্ষিক নির্বাচনের ফলাফল। আনুষ্ঠানিকভাবে ঘোষিত এই ফলাফলে সভাপতি হিসেবে জয়লাভ করেছেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন এস এ হক অলিক।

 

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) এফডিসিতে সকাল ৮ টা থেকে শুরু করে বিকেল ৫ টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছিল। নির্বাচনকে ঘিরে এফডিসিতে এসেছিল তারকা, নির্মাতা এবং অভিনয়শিল্পীরা। সকলের অংশগ্রহনে সফল ভাবেই নির্বাচন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছিল। এবারের নির্বাচনে ৪৯০ জন ভোটারের মধ্যে ভোট দেয় ৪৫৬ জন।

সভাপতি পদে সালাহউদ্দিন লাভলু ২৫৯ টি ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ আওলাদ পেয়েছেন ১৭৩ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে এস এস হক অলিক পেয়েছেন ২০২ ভোট। এছাড়া একই পদে নির্বাচন করা মোস্তফা কামাল রাজ ও কামরুজ্জামান সাগর যথাক্রমে ভোট পেয়েছেন ১৭৯ এবং ৫১ ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কচি খন্দকার, শহীদ রায়হান এবং বদরুল আনাম সৌদ। এছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হৃদি হক ও ফরিদুল হাসান। অর্থ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন সনি এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তুহিন হোসেন। প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পিকলু চৌধুরী।

কার্যনির্বাহী সদস্য পদে ২৯ জনের মধ্যে নির্বাচিত হয়েছেন ১০ জন। তারা হচ্ছেন- গাজী রাকায়েত, রাশেদা আক্তার লাজুক, শিহাব শাহীন, প্রীতি দত্ত, ফেরারী অমিত, মারুফ মিঠু, শেখ রুনা, সহিদ-উন-নবী, সাজ্জাদ সুমন এবং মাহমুদ দিদার।

উল্লেখ্য, এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আমজাদ হোসেন। তার সহকারী হিসেবে ছিলেন মামুনুর রশীদ ও এস এম মহসীন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel