শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
খোকসায় শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

খোকসায় শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

 

সৈয়দ আলী আহসান, খোকসা থেকেঃ খোকসায় নানা বর্ণিল আয়োজনে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। আয়োজক সূত্রে জানা গেছে, মেলা চলবে আগামী ৭ অক্টোবর পর্যন্ত। মেলায় উন্নয়ন সংশ্লিষ্ট সকল দফতরের ষ্টল অংশ নিয়েছে।

উদ্বোনের সময় খোকসা উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা মোছাঃ সেলিনা বানু, এসি ল্যান্ড নুরে আলম, অফিসার ইনচার্জ জনাব বজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব বাবুল আখতার, সাধারন সম্পাদক ও পৌরসভার সুযোগ্য মেয়র জনাব তারিকুল ইসলাম। ৯ ইউনিয়নের চেয়ারম্যান ও যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আলী আহসান, ছাত্র লীগের নেতৃবৃন্দ।

দেশের ক্রমবর্ধমান আর্থ-সামাজিক উন্নয়নের পরিপ্রেক্ষিতে গণতন্ত্রের মানসকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, রূপকল্প বাস্তবায়ন ও মধ্যম আয়ের দেশে রূপান্তরের জন্য বাংলাদেশকে আর ২০২১ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে না। ক্রমাগত উন্নয়ন আর সমৃদ্ধির এ ধারা অব্যাহত থাকলে আগামী তিন বছরের মধ্যেই দেশ পূর্ণাঙ্গ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে। বাস্তবায়িত হবে সরকার ঘোষিত রূপকল্প ২০২১। উন্নয়ন আর অগ্রগতির মহাসড়কে নিজেদের স্থানটি বেশ পাকাপোক্তভাবেই করে নিচ্ছে বাংলাদেশ। দারিদ্র্যের খাঁচা থেকে বের হয়ে সমৃদ্ধির পথে সাবলীল নতুন গতির সৃষ্টি হয়েছে। সম্ভাবনাময় দেশ হচ্ছে আমাদের এই বাংলাদেশ। স্বাবলম্বী হওয়ার কঠিন যুদ্ধে বড় অর্জন মধ্যম আয়ের দেশে রূপান্তর। বিশ্বব্যাংকের ঘোষণা অনুযায়ী নিম্ন আয়ের দেশ থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশ। আমরা এখন মধ্যম আয়ের দেশের তালিকায়। আমরা বীরের জাতি। বর্তমান প্রজন্মরা আগামীতে দেশকে নেতৃত্ব দেবে আর তাই তাদের স্বপ্ন দেখাতে হবে এবং আমাদেরকেও স্বপ্ন দেখতে হবে এবং তার বাস্তবায়ন করতে হবে

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel