শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
তারেক রহমানের দন্ড বিষয়ে আপিল রায় পর্যালোচনার পর -অ্যাটর্নি জেনারেল

তারেক রহমানের দন্ড বিষয়ে আপিল রায় পর্যালোচনার পর -অ্যাটর্নি জেনারেল

স্টাফ রিপোর্টার: গত ১০ অক্টোবর ২১ আগষ্ট গ্রেনেড হামলার ঘটনার জন্য দায়ের করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যাবজ্জীবন সাজা হয়েছে। তিনি বিদেশে অবস্থনে করছেন। এই প্রসঙ্গে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেন  তারেক রহমানকে দেশে ফিরেয়ে আনতে কোন কষ্ট হবে না। বৃহস্পতিবার অ্যাটর্নি জেনারেল নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা প্রসঙ্গে তিনি বলেন, মৃত্যুদণ্ড হলে বিদেশে রাজনৈতিক আশ্রয় দেওয়া হয়। তবে তারেক রহমানের তো যাবজ্জীবন সাজা হয়েছে। আন্তর্জাতিক আইনে অপরাধীকে আশ্রয় দেওয়া সমর্থন করে না। তাই তাকে ফিরিয়ে আনতে কষ্ট হবে না।

তিনি বলেন  এ মামলার নাটের গুরু যদি তারেক রহমান হয়ে থাকে, তবে রায় পর্যালোচনা করলে তা দেখতে পাব। রায় পড়ে যদি দেখি তার মৃত্যুদন্ড হওয়া উচিত ছিলো তাহলে রাষ্ট পক্ষ আপিল করবে।  সবটাই নির্ভর করবে রায়টি পড়ার পর।

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel