সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


ভারতে পুলিশ পিটালেন এক আইনজীবী

ভারতে পুলিশ পিটালেন এক আইনজীবী

ডেস্ক রিপোর্ট: ভারতের কর্নাটকের ছোট শহর দাবাংগিরি। আর সেই দাবাংগিরিতেই পুলিশ পিটিয়ে নিজের ‘দাবাং’গিরির নিদর্শন দিলেন এক আইনজীবী। খবর আনন্দবাজার পত্রিকার

প্রতিবেদনে বলা হয়, কেউ মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছেন কি না ব্রেথালাইজার দিয়ে পরীক্ষা করছিলেন পুলিশকর্মীরা। বৃহস্পতিবার (১১ অক্টোবর) ওই রাস্তা দিয়েই ফিরছিলেন আইনজীবী রুদ্রাপ্পা। সন্দেহ হওয়ায় পুলিশ রুদ্রাপ্পাকে বাইক থামাতে বলেন। আর তাতেই রেগে আগুন হয়ে যান তিনি। পুলিশের সঙ্গে তর্ক জুড়ে দেন। কথা কাটাকাটির এক পর্যায়ে হঠাৎই রুদ্রাপ্পা আক্রমণাত্মক হয়ে ওঠেন।

যেখানে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির চলছিল, তার ঠিক পাশেই টেরাকোটার জিনিস বিক্রি করছিলেন এক ব্যক্তি। হঠাৎই রুদ্রাপ্পা সেই টেরাকোটার একটি জিনিস তুলে নিয়ে এক পুলিশকর্মীর মাথায় জোরে আঘাত করেন। তাঁর মাথা ফেটে যায়। এরপরেও ক্ষান্ত হননি ওই আইনজীবী। প্রথম জনকে মারার পর দ্বিতীয় পুলিশকর্মীর দিকে তিনি ছুটে যান। তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে রাস্তায় ফেলে মারধর করেন। দুই পুলিশকর্মীকে হুমকিও দিতে থাকেন।

রাস্তার মাঝে পুলিশকর্মীকে মারধর করতে দেখে পথচারীরা ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেছেন পথচারীরা। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। ওই আইনজীবীকে পরে গ্রেফতার করা হয়েছে। দাবাংগিরির পুলিশ সুপার চেতন সিংহ জানান, কর্তব্যরত পুলিশকর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ দায়ের করা হয়েছে আইনজীবীর বিরুদ্ধে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel