সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়ায় সাব-রেজিষ্ট্র্রার হত্যার অভিযোগে ৪ জন গ্রেফতার – পুলিশের সংবাদ সম্মেলন

কুষ্টিয়ায় সাব-রেজিষ্ট্র্রার হত্যার অভিযোগে ৪ জন গ্রেফতার – পুলিশের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ায় সাব- রেজিষ্ট্রার নূর মোহম্মদ শাহ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনস সভাকক্ষে এক সংবাদ সম্মেলেনে এ কথা জানান পুলিশ সুপার এস এস তানভির আরাফাত।
সংবাদ সম্মেলনে হত্যাকান্ডের মূল রহস্য হিসেবে নিহতের কাছে গচ্ছিত মোটা অংকের টাকা ছিনতাই ও ভয় ভীতি প্রদর্শন পূর্বক কুষ্টিয়া থেকে তাকে তাড়িয়ে দেয়ার উদ্দেশ্যেই অপরাধীরা হামলা করেছিলো বলে পুলিশের দাবী।
গ্রেফতার কৃতরা হলেন, জেলা রেজিষ্ট্রী অফিসের পিয়ন ফারুক, মিরপুর সাব- রেজিষ্ট্রী অফিসের পিয়ন কামাল, নকল নবিস সইদুল এবং বাবুল।
পুলিশের পক্ষ থেকে দাবি করা হয় ঘটনার ১৫ দিন পূর্বে জড়িতরা যোগসাজস করে এই হত্যাকান্ডের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গত ৮ অক্টোবর রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে সবাই মিলিত হয়। সেখানে অফিস পিয়ন ফারুকের সহয়তায় নিহতের বাসায় প্রবেশ করে ধারালো ছোড়ার আঘাতে এবং দড়িতে হাত-পা বেধে শ্বাসরোধ করে হত্যা শেষে পালিয়ে যায়। এই হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছোট ভাই কামরুজ্জামান শাহ বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ২১, তারিখ ০৯/১০/২০১৮, দ:বি: ৩০২/৩৪

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel