মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন?  সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে?
জেএমবি’র চার সদস্য আটক

জেএমবি’র চার সদস্য আটক

ডেস্ক রিপোর্টঃ  চাঁপাইনবাবগঞ্জে জেএমবি’র চার সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব -৫। এ সময় তাদের কাছে থাকা কিছু জিাহদী বই, হ্যান্ডনোট ও লিফলেট এবং তাদের ব্যবহার্য জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে নাচোল উপজেলার আমলাইন এলাকার একটি পেয়ারা বাগানে অভিযান পরিচালনা করে গোপন বৈঠকরত অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃত জেএমবি সদস্যরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর গ্রামের মৃত. ফজর আলী মন্ডলের ছেলে তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক ডাক্তার ও একই ইউনিয়নের কাইঠ্যাপাড়া গ্রামের রুহুল আমীনের ছেলে সুলাভ ওরফে সানাউল্লাহ, গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে মনিরুল ইসলাম ওরফে লাদেন ও একই ইউনিয়নের বেনীচক গ্রামের মুজিবুর রহমানের ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়া।

তিনি আরো বলেন, তারা বৈঠকে সংগঠনের ক্ষমতা বৃদ্ধি এবং সরকারের বিরুদ্ধে যুদ্ধ করতে প্রয়োজনীয় অস্ত্র ও মোটরসাইকেল ক্রয়ের জন্য প্রত্যেকে ইয়ানতের চাঁদা প্রদান করে থাকে। আর বর্তমানে তারা গোপনে জিহাদী আলোচনা ও বৈঠকের মাধ্যমে নতুন সদস্য সংগ্রহ করে ইয়ানতের চাঁদা আদায় পূর্বক সংগঠনের মূলধন বৃদ্ধির মাধ্যমে জেএমবি কার্যকলাপ অব্যাহত রেখেছে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel