মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
জেএমবি’র চার সদস্য আটক

জেএমবি’র চার সদস্য আটক

ডেস্ক রিপোর্টঃ  চাঁপাইনবাবগঞ্জে জেএমবি’র চার সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব -৫। এ সময় তাদের কাছে থাকা কিছু জিাহদী বই, হ্যান্ডনোট ও লিফলেট এবং তাদের ব্যবহার্য জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে নাচোল উপজেলার আমলাইন এলাকার একটি পেয়ারা বাগানে অভিযান পরিচালনা করে গোপন বৈঠকরত অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃত জেএমবি সদস্যরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর গ্রামের মৃত. ফজর আলী মন্ডলের ছেলে তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক ডাক্তার ও একই ইউনিয়নের কাইঠ্যাপাড়া গ্রামের রুহুল আমীনের ছেলে সুলাভ ওরফে সানাউল্লাহ, গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে মনিরুল ইসলাম ওরফে লাদেন ও একই ইউনিয়নের বেনীচক গ্রামের মুজিবুর রহমানের ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়া।

তিনি আরো বলেন, তারা বৈঠকে সংগঠনের ক্ষমতা বৃদ্ধি এবং সরকারের বিরুদ্ধে যুদ্ধ করতে প্রয়োজনীয় অস্ত্র ও মোটরসাইকেল ক্রয়ের জন্য প্রত্যেকে ইয়ানতের চাঁদা প্রদান করে থাকে। আর বর্তমানে তারা গোপনে জিহাদী আলোচনা ও বৈঠকের মাধ্যমে নতুন সদস্য সংগ্রহ করে ইয়ানতের চাঁদা আদায় পূর্বক সংগঠনের মূলধন বৃদ্ধির মাধ্যমে জেএমবি কার্যকলাপ অব্যাহত রেখেছে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel