বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
খোকসা থানার গোপগ্রাম ইউনিয়নে গনসংযোগ উঠান বৈঠক ও পথসভা করলেন সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন

খোকসা থানার গোপগ্রাম ইউনিয়নে গনসংযোগ উঠান বৈঠক ও পথসভা করলেন সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন

সৈয়দ আলী আহসানঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুষ্টিয়া খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়নে ব্যাপক গনসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেছেন, ৭৮/ কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের সাবেক সংসদ সদস্য, খোকসা-কুমারখালী আওয়ামীলীগের অভিভাবক ও সাধারন মানুষের প্রানের নেত্রী, খোকসা-কুমারখালী আওয়ামীলীগের একমাত্র অভিভাবক ও ভরসার প্রতীক, বঙ্গবন্ধুর অত্যন্ত ঘনিষ্ঠ সহচর, মুক্তিযোদ্ধার অন্যতম সংগঠক শহীদ গোলাম কিবরিয়ার পুত্রবধু, বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী মহিদুল ইসলামের আপন খালাতো বোন, খোকসা-কুমারখালীর গনমানুষের নেতা মরহুম আবুল হোসেন তরুন সাহেবের সহধর্মীনি, বেগম সুলতানা তরুন।

মঙ্গলবার সন্ধার পর গোপগ্রাম ইউনিয়নের বাজার’সহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে ব্যাপক গনসংযোগ পথসভা ও উঠান বৈঠক করেছেন, সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন । গনসংযোগ ও উঠান বৈঠক কালে তিনি ঐ এলাকার সমস্ত শ্রেনী-পেশার মানুষের কাছে গিয়ে দেখা ও মতবিনিময় করেন । এসময় প্রিয় নেত্রীকে খুব কাছে পেয়ে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন । তিনি উঠান বৈঠক ও গনসংযোগের সময় সাধারন মানুষের মাঝে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন এবং বক্তব্যের মাঝে তিনি” সফল রাষ্টনায়ক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার” সকল উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন । তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব ভুলে জাতীয় প্রতীক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান।এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও খোকসা থানা আওয়ামী যুবলীগের বিপ্লবী  সাধারন সম্পাদক সৈয়দ আলী আহসান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি বিশ্বনাথ দাস, সাধারন সম্পাদক আল্ মামুন,ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন’সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

 

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel