মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


আমীর খসরুকে কারগারে পাঠানোর নির্দেশ দিলেন আদালত

আমীর খসরুকে কারগারে পাঠানোর নির্দেশ দিলেন আদালত

ডেস্ক রিপোর্টঃ নিরাপদ সড়ক চাই আন্দোলনের সময় উসকানি দেওয়ার অভিযোগে করা মামলায় বিএপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন আবেদন বাতিল করে কারগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন  আদালত।

রবিবার আমীর খসরু মাহমুদ চৌধুরীর করা জামিন আবেদন নাকচ করে তাকে কারগারে পাঠানোর নির্দেশ দেন চট্রগ্রাম মহানগর দায়রা জজ আদালত

বিষয়টি নিশ্চিত করেছেন আমীর খসরু মাহমুদ চৌধুরীর আইনজীবী মফিজুল হক ভূঁইয়া। তিনি বলেন  আমরা এ আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব।

এর আগে নিরাপদ সড়ক চাই আন্দোলনের সময় কুমিল্লায় অবস্থানরত নওমী নামে এক ছাত্র দলের কর্মীর সাথে আমীর খসরুর মাহমুদ চৌধুরীর কথোপকথনের অডিও ক্লিপ ভাইরাল হয়। এই অডিও ক্লিপে আমির খসরু মাহমুদ চৌধুরীর কন্ঠে ওই কর্মীকে  বলতে শোনা যায় ঢাকায় এসে লোকজন নিয়ে নেমে পড়তে।  এই উসকানির অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel