মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৯ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল কক্সবাজার আদালত

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল কক্সবাজার আদালত

ডেস্ক রিপোর্টঃ আজ ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে কক্সবাজার আদালতে। মানহানির মামলায় এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

আজ (২৩ অক্টোবর) দুপুরে অ্যাডভোকেট ফখরুল ইসলামের দায়ের করা একটি মামলায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ ।

মামলার বাদী অ্যাডভোকেট ফখরুল ইসলাম বলেন, “ব্যারিস্টার মইনুল হোসেন নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে লাঞ্ছিত করেছেন। এতে এ দেশের নারীসমাজকে অপমান করা হয়েছে। তাই ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে বাংলাদেশের দণ্ডবিধির ৫০১ ধারায় মামলাটি দায়ের করেছি।

আদালত মামলাটি আমলে এনে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

উল্লেখ্য, সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশো চলাকালীন মাসুদা ভাট্টি ব্যারিস্টার মইনুল হোসেনকে জামায়াতের অঙ্গসংগঠন শিবিরের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়টি তুলে আনলে ক্ষিপ্ত হয়ে ব্যারিস্টার মইনুল মাসুদা ভাট্টিকে বলেন, আমি আপনাকে একজন চরিত্রহীন বলে মনে করতে চাই।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel