মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
ব্যারিস্টার মইনুলের মুক্তি দাবী জানালেন ড. কামাল হোসেন

ব্যারিস্টার মইনুলের মুক্তি দাবী জানালেন ড. কামাল হোসেন

স্টাফ রিপোর্টারঃ আজ সন্ধ্যায় সুপ্রিম কোর্টে শহীদ সফিউর রহমান মিলনায়তনে জাতীয় আইনজীবী ঐক্যফন্ট্রের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. কামাল হোসেন  সাবেক তত্ত্ববধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে মুক্তি দিতে হবে বলে দাবি জানিয়েছেন।

ড. কামাল হোসেন বলেন ব্যারিস্টার মইনুল হোসেন মানহানির মামলায়  জামিন নিয়েছেন। তারপরও সরকার তাকে গ্রেফতার করে কারগারে পাঠিয়েছে।

তিনি বলেন দেশে বিচার বিভাগের স্বাধীনতা নেই। নেই আইনের শাসন। এই সরকারের বিরুদ্ধে আজ সব মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। সিলেট থেকে আমাদের আন্দোলন শুরু হয়েছে, সফল না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলবে।

এই সময় তিনি বলেন জাতীয় ঐক্যফ্রন্টের যে সাত দফা দাবী পেশ করা হয়েছে অবিলম্বে সেই দাবীগুলে  মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি তিনি আহ্বান জানান।

এই সময় ড. কামাল হোসেন আইনমন্ত্রীকে  উদ্দেশ করে বলেন যে, তুমি একজন আইনজীবী, তোমার বাবা মরহুম সিরাজুল ইসলাম ছিলেন একজন স্বনামধন্য আইনজীবী। তোমার কাছ থেকে মানুষ এস সব আশা করেনা। তুমি সংবিধান পড়, আইনের বই পড়। তুমি ভালো করে জানো মানহানির মামলা জামিনযোগ্য অপরাধ। ব্যারিস্টার মইনুল হোসেনকে তারপরও কেন কারগারে নেয়া হলো?

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির  সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel