মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


মধ্যরাতে তরুনীকে হেনস্তা- পুলিশের বিরুদ্ধে বিচার বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ

মধ্যরাতে তরুনীকে হেনস্তা- পুলিশের বিরুদ্ধে বিচার বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ

ডেস্ক রিপোর্টঃ রাজধানীতে মধ্যরাতে চেকপোষ্টে তল্লাসির নামে তরুনীকে হেনস্তার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। জানা যায় যে, গত ২২ অক্টোবর মধ্যরাতে রামপুরা টিভি সেন্টার এলাকায় চেকপোষ্টে পুলিশের তল্লাসি চৌকিতে সিএনজি আটোরিস্কার যাত্রী এক তরুনী হেনস্তার  শিকার হন। এই ঘটনার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে  দেয়ার ঘটনায় তিন পুলিশ সদস্যকে অভিযুক্ত করেছে বাহিনীর তদন্ত কমিটি। একইসঙ্গে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশও করা হয়েছে।

বিষয়টি আজ রবিবার গনমাধ্যমকে নিশ্চিত করেছেন তদন্ত কমিটির প্রধান খিলগাঁও জোনের সহকারী কমিশনার(এসি) নাদিয়া জুঁই।

অভিযুক্ত তিনজন হচ্ছেন রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন এবং পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) দুই কনস্টেবল মিজানুর ও তৌহিদ।

নাদিয়া জুঁই বলেন, প্রতিবেদনটি বৃহস্পতিবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াকে পাঠানো হয়েছে। প্রতিবেদনে সেদিন রাতে উপস্থিত ৫ পুলিশ সদস্যের প্রত্যেকের ভূমিকা উল্লেখ করা হয়েছে। তিনজনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত বাকি দুইজনের কনস্টেবল জিতু ও রকিবুল ভূমিকাও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এই ঘটনায় সাময়িক বরখাস্ত করা হয়েছে রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও চেকপোষ্টের টিম লিডার ইকবাল হোসেনকে।

 

 

 

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel