শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
প্রথম শ্রেণীর ডিভিশন চাইলেন মইনুল – হাইকোর্টে আবেদন

প্রথম শ্রেণীর ডিভিশন চাইলেন মইনুল – হাইকোর্টে আবেদন

ডেস্ক রিপোর্টঃ সাবেক  তত্ত্ববধায়ক  সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের জন্য কারাগারে প্রথম শ্রেনীর ডিভিশন  চেয়ে আবেদন করেছেন তার আইনজীবী।

আজ রবিবার (২৮ অক্টোবর)  তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন এ  আবেদন করেন। খন্দকার মাহবুব হোসেন বলেন, বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চে আজ দুপুর ২ টার পর  আবেদনটির উপর শুনানি হতে পারে।

তাকে  গত ২২ অক্টোবর রংপুরের একটি মানহানি মামলায় জেএসডি সভাপতি আ স ম রবের বাসা থেকে গ্রেফতার করা হয়।  পরের দিন ২৩ অক্টোবর তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারগারে পাঠানো নিদের্শ দেন। সেদিন বিকেলেই  তাকে ঢাকা কেরানীগঞ্জে  কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয় এবং সাধারন বন্দীদের মত রাখা হয়।

এর আগে গত ১৬ অক্টোবর  রাতে একাত্তর টেলিভিশনে  একটি টকশোতে ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি  প্রশ্ন করেন  আপনি জাতীয় ঐক্য ফ্রন্টে জামায়াতের প্রতিনিধি  হিসাবে উপস্থিত থাকছেন কিনা?  তখন মইনুল হোসেন রেগে গিয়ে বলেন আমি আপনাকে চরিত্রহীন বলতে চাই।

এ ঘটনায় রংপুরে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মামলা করেন মানবাধিকার কর্মী মিলি মায়া।  এরই প্রেক্ষিতে রংপুর একটি আদালত থেকে তার গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel