মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
কুমারখালীতে জমি সংক্রান্ত বিরোধের জন্য নিহত (১) আহত একাধিক

কুমারখালীতে জমি সংক্রান্ত বিরোধের জন্য নিহত (১) আহত একাধিক

কুমারখালী প্রতিনিধিঃ কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের শেখপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১জন নিহত ও একাধিক আহতের ঘটনা ঘটেছে।

২৯ অক্টোবর সকাল ১১ টার সময় ফসলি জমিতে ধান কাটতে গেলে এই সংঘাতের ঘটনা ঘটে। জানা যায়, ১২ বছর পূর্বে আব্দুল হামিদ শেখ,  আলতাপ হোসেনের  নিকট থেকে শেখপাড়া উত্তর পাড়া  বড় জোলার মাঠে শেখপাড়া মৌজায় ১৭ শতাংশ জমি ২ লাখ টাকায় ক্রয় করে এবং জমি ভোগদখল করতে থাকে। উল্লেখিত জমিতে ধান লাগানোর প্রাক্কালে আলতাপ হোসেন, লোক জন আব্দুল হামিদ শেখকে ধান লাগাতে বাধা সৃষ্টি করে এবং এই দাগে ভোগ দখল দেবেনা বলে জানায়। তারপরও আব্দুল হামিদ শেখ ধান লাগায় এবং আজ ধান কাটতে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে এই সময় মল্লিক গোষ্ঠীর দেলোয়ার (৪০), জহিরুল(৩০),রাহাত (১৮) এবং লাল সহ একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আব্দুল হামিদের আত্মীয় স্বজনদের উপর হামলা করে।

হামলায় মতিয়ার রহমান পিতা: মৃত হবিবর রহমান  আব্দুর রাজ্জাক (৩৫), ওহিদুল বাহার (২২), আব্দুল হামিদ (৬৫),  ও আব্দুলা সহ আরো বেশ কয়েকজনকে গুরুতর ভাবে আহত করে।   আহত মতিয়ার কে  আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এবং অধিকাংশ আহত ব্যক্তিদের  সবাই কে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।  এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। এই সংঘর্ষের পর থেকেই এলাকা এখন পুরুষ শুন্য হয়ে পরেছে।

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel