সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩০ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


ড. কামাল হোসেন বললেন আশা করি আলোচনা ইতিবাচক হবে

ড. কামাল হোসেন বললেন আশা করি আলোচনা ইতিবাচক হবে

ডেস্ক রিপোর্টঃ প্রধানমন্ত্রীর সাড়ার মাধ্যমে  শুরু হলো আলোচনা প্রক্রিয়া।ড. কামাল হোসেন মন্তব্য করেছেন গণতান্ত্রিক আলোচনা প্রক্রিয়াকে ধরে আমি বার বার উদ্যোগ নিয়েছি। আলোচনার প্রেক্ষিতে আমরা একটি বাস্তব অবস্থায় পৌঁছাব। আমি আশা করি এই আলোচনা উদ্যোগ ইতিবাচক হয়েছে ।

তার বেইলি রোডের বাসায়  মঙ্গলবার সকালে  সাংবাদিকদের তিনি এসব তথ্য জানান।

ড. কামাল হোসেন জানিয়েছেন সংলাপের জন্য আগামী ১ নভেম্বর সন্ধ্যা ৭টায় ঐক্যফ্রন্টকে গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে বসবেন ।

ড. কামাল বলেন, সংলাপের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিঠি পেয়েছি। আগামী ১ নভেম্বর সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল গণভবনে যাবে। আমি আশাবাদী একটি ইতিবাচক আলোচনা হবে।

এ সময় সাংবাদিকদের  প্রশ্ন করেন লোকমুখে গুঞ্জন আছে আপনি প্রধানমন্ত্রী হচ্ছেন- এ প্রশ্নের জবাবে ঐক্যফ্রন্টের এই নেতা বলেন এ খবর ভিত্তিহীন। এ অবস্থায় আমার প্রধানমন্ত্রী হওয়ার বয়স নেই। এ ছাড়াও ইভিএম বাতিলের জন্য তার পক্ষ থেকে নির্বাচন কমিশনে দেয়া প্রস্তাব প্রসঙ্গে ড. কামাল হোসেন বলেন, এটা নির্বাচন কমিশনের করার কথা নয়। এ বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel