বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
মেহেরপুরে উপজেলা চেয়ারম্যান বিজন সহ ৩ আটক

মেহেরপুরে উপজেলা চেয়ারম্যান বিজন সহ ৩ আটক

স্টাফ রিপোর্টারঃ মঙ্গলবার রাতে  মেহেরপুরে বিএনপির  ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত দের মধ্যে আছেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপি সভাপতি অ্যাডভোকেট  মারুফ আহম্মেদ বিজন। তাদের কে সদর,গাংনী থানা ও ডিবি পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে যারা আটক হয়েছেন তারা সবাই নাশকতার মামলার আসামী।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জুলফিকার আলী জানিয়েছেন, গতরাতে ডিবির একাধিক দল বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় শহরের পৃথক তিনটি স্থান থেকে বিএনপির সক্রিয় দুই কর্মীসহ  মারুফ আহম্মেদ বিজন কে আটক করা হয়।

তিনি আরো জানান, গেল সপ্তাহে সদর উপজেলার আলমপুর গ্রামে নাশকতার বৈঠক থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। ওই ঘটনায় ডিবি এক সদস্য বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার পলাতক আসামি হিসেবে মারুফ আহম্মেদ বিজনসহ তিনজনকে আটক করা হয়েছে। সদর থানার মামলার আসামি হিসেবে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel