সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


আজ প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন কুষ্টিয়াবাসীর স্বপ্নের বাইপাস সড়ক

আজ প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন কুষ্টিয়াবাসীর স্বপ্নের বাইপাস সড়ক

স্টাফ রিপোর্টারঃ আজ পূরন হতে যাচ্ছে কুষ্টিয়াবাসীর দীর্ঘদিনের স্বপ্ন। আজ খুলে দেওয়া হচ্ছে কুষ্টিয়াবাসীর দীর্ঘদিনের চাওয়া সেই বাইপাস সড়ক । প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই প্রকল্পটি আজ উদ্বোধন করবেন বলে আশা করা যাচ্ছে।

কুষ্টিয়ায়  এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, উন্নয়নের রূপকার জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি। আরো উপস্থিত থাকবেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ। সড়ক ও জনপথ বিভাগ জানায় ১২০ কোটি টাকা ব্যায়ে ২০১৬ সালে কাজটি শুরু হয়। বাইপাস সড়কটি চালু হলে এলাকার মানুষের আর্থসামাজিক জীবন মানের পরিবর্তন হবে। আগে উত্তর বঙ্গ, দক্ষিন বঙ্গ,পশ্চিম বঙ্গের সমস্ত গাড়ী শহরের ভেতর দিয়ে যাওয়ার কারনে যানজট ভোগান্তি লেগেই থাকতো। এই সড়ক চালু হলে শহরের যানজট যেমন কমবে তেমনি যোগাযোগ ব্যবস্থায় হবে ব্যপক পরিবর্তন। আর স্বস্তি পাবে কুষ্টিয়ার মানুষ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel