রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


এবার এক গুঁতোয় হানিফকে মেরে ফেলল মহিষ

এবার এক গুঁতোয় হানিফকে মেরে ফেলল মহিষ

 

ডেস্ক রিপোর্টঃ এবার এক গুঁতোয় মো. হানিফ বেপারী নামে এক স’মিল শ্রমিককে মেরে ফেলেছে হিংস্র মহিষ । ঘটনাটি ঘটেছে মঙ্ললবার পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তেঁতুলতলা গ্রামবাজার সংলগ্ন একটি স’মিলের কাছে। মৃত শ্রমিক হানিফ উপজেলার দধিভাঙা গ্রামের আব্দুল হালিম বেপারীর ছেলে। তিনি তিন সন্তানের জনক।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে প্রতি দিনের মতো হানিফ বেপারী স্থানীয় তেঁতুলতলা বাজারের একটি স’মিলে গাছ কাটার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় মিলের পাশে স্তূপ করা গাছের গুঁড়ি মাপতে গেলে পাশের খাল পাড়ে বাঁধা একটি মহিষ ছুটে এসে হানিফকে গুঁতো দেয়। সেইসঙ্গে হানিফকে গুঁতো দিয়ে মাথায় তুলে পায়ের নিচে পিষে ফেলে মহিষটি। এতে ঘটনাস্থলেই হানিফ মারা যান।

পরে গ্রামবাসী মহিষটিকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে হানিফের মরদেহ উদ্ধার করে। এ মর্মান্তিক ঘটনায় পুরো গ্রামে শোকে ছায়া নেমে আসে। মৃতের পরিবারে এখন শোকের মাতম চলছে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত হোসেন বলেন, হিংস্র মহিষের গুঁতোয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel