মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩০ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


এবার ধর্ষণ হলো চার বছরের এক শিশু

এবার ধর্ষণ হলো চার বছরের এক শিশু

প্রতিকী ছবি

ডেস্ক রিপোর্টঃ এবার ধর্ষণ হলো চার বছরের এক শিশু। এ ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কালারোয়া উপজেলার কাকডাঙ্গা এলাকায়। ধর্ষকের নাম রাসেল হোসেন (১৫)। সে নবম শ্রেণীর ছাত্র।মঙ্গলবার বিকেলে রাসেল হোসেনকে আটক করে পুলিশ।

কাকডাঙ্গা এলাকার আলমগীর হোসেনের ছেলে রাসেল হোসেন। শিশুটি মেয়েটি তার প্রতিবেশী।

শিশুটির বাবা বলেন, বড় চাচার সঙ্গে মেয়েটি বিকেল ৪টার দিকে বাড়ির পাশে মাছের ঘেরে যায়। সেখানে যাওয়ার পর চাচা মাছের ঘেরে খাবার দিতে ব্যস্ত হয়ে পড়ে। এই সুযোগে রাসেল তাকে ডেকে নিয়ে ধর্ষণ করে। মেয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে আসলে আমার বড় ভাবি মেয়ের জামা কাপড়ে রক্ত দেখতে পায়। জিজ্ঞেস করলে জানায় রাসেল খাবার দেবে বলে ডেকে নিয়ে গিয়েছিল।

কলারোয়া থানার এসআই রইচউদ্দীন জানান, শিশু মেয়েটি অভিযুক্ত ছেলেটির প্রতিবেশী। ছেলেটি  তার নানা তাইজুল ইসলামের বাড়িতে থাকে। নবম শ্রেণিতে লেখাপড়া করে সে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মেদ বলেন, শিশু মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ছেলেটিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel