সোমবার, ০৫ Jun ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
ইবি প্রধান ফটক আটকে বিক্ষোভ, ক্ষুব্ধ শিক্ষক-শিক্ষার্থীরা স্ত্রী স্বামীর সংসারে না ফেরায় আইনগত প্রতিকার বনাম বাস্তবতা! মিথ্যা মামলায় জড়িত হলে কিভাবে প্রতিশোধ নিবেন? Protecting bidi industry from aggression of BAT demanded in Kushtia বাপ দাদা ও নানা বাড়ির সম্পত্তি কিভাবে উদ্ধার করবেন? বাবাকে ভর্তি কমিটিতে না রাখায় কর্মকর্তা সমিতির সভাপতিকে লাঞ্ছিত করলো ছাত্রলীগ সম্পাদক তালাকপ্রাপ্তা স্ত্রীর যৌতুক মামলা বনাম আইনী বাস্তবতা! সাংবাদিকের বিরুদ্ধে বিষোদগার বনাম মানির মান আল্লাহ রাখার গল্প! ব্যাচ ভিত্তিক অনুষ্ঠানে দ্বন্দ্বের জেরে বহিরাগতদের নিয়ে সহপাঠীকে মারধর চিরকালের রবীন্দ্রনাথ ও পদ্মা প্রবাহ চুম্বিত শিলাইদহ
মূলধন বাড়িয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ আইন ২০১৮ এর খসড়ার নীতিগত অনুমোদন

মূলধন বাড়িয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ আইন ২০১৮ এর খসড়ার নীতিগত অনুমোদন

 

 

তেজগাঁয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গতকাল মঙ্গলবার  অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে মূলধন বাড়িয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ আইন, ২০১৮  এর খসড়ার নীতিগত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেন, করপোরেশনের অনুমোদিত মূলধন বাড়িয়ে এক হাজার কোটি টাকা করা হয়েছে। করপোরেশন সরকারের লিখিত অনুমোদন নিয়ে মূলধন বাড়াতে পারবে নতুন আইনে এই বিধান রাখা হয়েছে।

তিনি জানান, ১৯৬১ সালের একটি আইন দিয়ে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন পরিচালিত হয়ে আসছিলো। ওই আইনকে হালনাগাদ করে নতুন আইন করা হচ্ছে। নতুন আইনে করপোরেশনের প্রতিটি শেয়ারের মূল্যমান হবে ১০ টাকা, ১০০ কোটি সাধারণ শেয়ারে তা বিভক্ত হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel