রবিবার, ১৬ Jun ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
মনোনয়নপত্র কিনলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম

মনোনয়নপত্র কিনলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম

ডেস্ক রিপোর্টঃ মনোনয়নপত্র কিনলেন অ্যাটর্নি  জেনারেল মাহবুবে আলম। তিনি এই মনোনয়নপত্র আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মুন্সীগঞ্জ-২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসনে থেকে কিনেছেন।

মনোনয়নপত্র কেনার বিষয়টি গণমাধ্যমকে আজ শনিবার  নিশ্চিত করেছেন অ্যাটর্নি  জেনারেল মাহবুবে আলম। তিনি আগামীকাল এই মনোনয়নপত্র জমা দেবেন।

অ্যাটর্নি জেনারেল পদে থেকে জাতীয় নির্বাচনের মনোনয়ন ফরম তোলা যায় কিনা অথবা নির্বাচন করা যায় কি না, এমন প্রশ্নে মাহবুবে আলম বলেন, সাবেক অ্যাটর্নি জেনারেল মাহমুদুল ইসলাম তার এক বইয়ে লিখেছেন অ্যাটর্নি জেনারেল পদে থেকেই নির্বাচন করা যায়’। তারপরও তিনি (মাহবুবে আলম) পদের প্রতি সম্মান জানিয়ে পদত্যাগ করবেন।

তবে মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী রাষ্ট্রের এই প্রধান আইন কর্মকর্তা। এ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলিকে টপকে দলীয় মনোনয়ন পাবার ব্যাপারে আপনি কতটা আশাবাদী? এ প্রশ্নে মাহবুবে আলম বলেন, আমি আশাবাদী যে আমি মনোনয়ন পাবো। কারণ, সে’ প্রথমবার সংরক্ষিত আসনে এমপি হয়েছিল। আর দ্বিতীয়বার পার্টির গণজোয়ারে সে এমপি হয়।তবে এবারের প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন। এবার আমি দলীয় মনোনয়ন পেলে মুন্সীগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচিত হব বলে শতভাগ আশাবাদী   এমনটাই মনে করেন তিনি।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel