রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের আওয়ামীলীগের মনোনয়ন ফরম জমা দিলেন বেগম সুলতানা তরুন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের আওয়ামীলীগের মনোনয়ন ফরম জমা দিলেন বেগম সুলতানা তরুন।

সৈয়দ আলী আহসানঃজনপ্রিয়তার শীর্ষে সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন ! একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেমন হবে তা নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই।এরই পরিপ্রেক্ষিতে ৭৮/কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনে নির্ভুল জরিপ অনুযায়ী এবারের নির্বাচনে মনোনয়ন পাওয়ার দিক থেকে জনপ্রিয়তার শীর্ষে আছেন, এই আসনের সাবেক সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ভাজন পরিবার,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,জাতীর পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ গোলাম কিবরিয়া এমপি।তারই সুযোগ্য পুত্র খোকসা-কুমারখালী আসনের(এমপি) গন মানুষের নেতা মরহুম আবুল হোসেন তরুন।পরবর্তিতে তারই সহধর্মীনি বেগম সুলতানা তরুনকে জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যাবধানে বিএনপির সৈয়দ মেহেদী রুমিকে পরাজিত করে এ আসনটি পুনরুদ্ধার করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেন। বিগত ২০০৮ সালে সংসদ সদস্য থাকা সময়ে খোকসা-কুমারখালী এলাকায় সাধারন মানুষের কল্যানে প্রচুর উন্নয়ন মুলক কর্ম-কান্ড করেছেন।যা আর কেউ করতে পারেনি। বর্তমান এখানকার আওয়ামীলীগের সাধারন নেতা-কর্মীরা বলেছেন, আমাদের এই আসনে মনোনয়ন যুদ্ধে আওয়ামীলীগের মধ্যে যে গ্রুপিং এর সৃষ্টি হয়েছে একমাত্র বেগম সুলতানা তরুন মনোনয়ন পেলে তা নিরসন হওয়া সম্ভব । বর্তমান দীর্ঘদিন যাবত তিনি খোকসা-কুমারখালীর প্রত্যেকটা ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া-মহল্লা, গ্রামন্তরে চষে বেড়াচ্ছেন এবং জননেত্রী শেখ হাসিনার সমস্ত উন্নয়ন মুলক কর্ম-কান্ড সাধারন মানুষের সামনে তুলে ধরছেন । সাধারন মানুষের বিপদে-আপদে পাশে থেকে তাদের দুঃখ-কষ্টের কথা শুনছেন, তাদের দুঃখ-কষ্ট অনুধাবন করে লাঘব করার অবিরত প্রানপন চেষ্টা করে যাচ্ছেন । তিনি বিভিন্ন রাজনৈতিক, আওয়ামীলীগ, যুবলীগ, শ্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুব মহিলালীগ, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় কর্মসূচি-কর্মকান্ডে স্বতঃস্ফুর্ত উপস্থিতি বজায় রেখেছেন । পথসভা/ ওয়ার্ডসভা/ উঠান বৈঠকের মাধ্যমে মুজিবীয় চেতনাকে জনে-জনে/ঘরে-ঘরে ছড়িয়ে দেওয়ার জন্য দীর্ঘদিন যাবত কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের প্রতিটি মানুষের কাছে ছুটে চলেছেন অবিরাম । এ ব্যাপারে সাবেক জনপ্রিয় সংসদ সদস্য বেগম সুলতানা তরুনের কাছে ফোনে জানতে চাইলে তিনি বলেন, আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বিগত কালে যাকেই নৌকা প্রতীক দিয়েছেন আমরা তার জন্যই নিরলস ভাবে কাজ করেছি এবং এবারও তিনি যাকেই নৌকা দিবেন আমি নৌকাকে জেতানোর জন্য তার সাথে হয়েই কাজ করবো ইনশাল্লাহ । বিশ্ব শান্তির অগ্রদুত, গনতন্ত্রের মানসকন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র রুপকল্প ২০২১ ও ২০৪১ ভিশন বাস্তবায়নে ৭৮/ কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের গরীব-দুঃখী খেটে খাওয়া সাধারন মেহনতী মানুষের প্রান ও জনপ্রিয় নেত্রী বেগম সুলতানা তরুনকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসাবে দেখতে চায় খোকসা-কুমারখালী বাসী ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel