শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
নির্বাচনে অংশ নেবে না সাকিব আল হাসান

নির্বাচনে অংশ নেবে না সাকিব আল হাসান

ডেস্ক রিপোর্টঃনির্বাচনে অংশ নেবে না সাকিব আল হাসান। এমই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। গত কাল রাতে তিনি বলেন আমি সিদ্ধান্ত  নিয়েছি নির্বাচন করব না।

আজ রোববার তার  মনোয়নপত্র কেনার কথা ছিলো। এর আগে সাকিব নিজেই বলেছিলেন, তিনি মাগুরা-১ আসনের জন্য তার মনোনয়নপত্র জমা দেবেন।

ক্রিকেটার সাকিব আল হাসান আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলছেন বলে দুপুরে দলটির পক্ষ থেকে জানানো হলেও রাতে প্রধানমন্ত্রীর কাছ থেকে ভিন্ন বার্তা আসার কথা জানা গেছে। প্রধানমন্ত্রী সাকিবকে খেলা চালিয়ে যেতে বলেছেন এমনটাই তার কার্যালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন।

এ সময় প্রধানমন্ত্রী তাকে বলেন, ‘সামনে বিশ্বকাপ আছে। তুমি খেলা চালিয়ে যাও

এ বিষয়ে সাকিবের তাৎক্ষণিকভাবে কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে ওই কর্মকর্তা জানান মাশরাফি রোববার মনোনয়ন ফরম তুলতে পারেন।

গতকাল দুপুরে আওয়ামীলীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছিলেন সাকিব ও মাশরাফি বিন মর্তুজা একাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে রোববার সকাল সাড়ে দশটার দিকে মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel