মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
ভোটে যাচ্ছে বিএনপি ও জাতীয়ঐক্যফ্রন্ট

ভোটে যাচ্ছে বিএনপি ও জাতীয়ঐক্যফ্রন্ট

ইন্টারনেট থেকে প্রাপ্ত(পূর্বের ছবি)

ডেস্ক রিপোর্টঃভোটে যাচ্ছে বিএনপি ও জাতীয়ঐক্যফ্রন্ট । এমন কথাই জানালেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন। আজ ‍দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এক কথা জানান।কিন্তু তারা নির্বাচনের তফসিল পেছানোর দাবী জানিয়েছেন। তারা  নতুন করে নির্বাচনের তফসিল ঘোষনা করে  নির্বাচনের তারিখ এক মাস পেছানেরা দাবী জানিয়েছেন।

ড.কামাল বলেন, একটা অংশগ্রহণমূলক এবং গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের যাবতীয় দায়িত্ব সরকার এবং নির্বাচন কমিশনের। জনগণের দাবি মানা না হলে উদ্ভূত পরিস্থিতির দায়-দায়িত্ব সরকার এবং নির্বাচন কমিশনকেই নিতে হবে।

মির্জা ফখরুল ইসলাম বলেন,  সুষ্ঠু নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ডের ন্যূনতম শর্ত এখন পর্যন্ত পূরণ হয়নি। নির্বাচনী তফসিল ঘোষণার পরও  সরকারী টেলিভিশন বিটিভিসহ  অন্যান্য ইলেকট্রনিক মিডিয়া সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়ে ব্যাপক প্রচার চালানো হচ্ছে, যা নির্বাচনী আচরণবিধির সুস্পষ্ট লংঘন।

তিনি আরো বলেন সাবেক নির্বাচন কমিশনার শামসুল হুদাসহ দেশের প্রায় সকল দল, জনগন ইভিএম ব্যবহারের  আপত্তি জানালেও নির্বাচন কমিশন ও সরকার বাতিল করেনি ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত।

এ সময় উপস্থিত ছিলেন জাসদ সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী,বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel