শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
ডাকাতের অস্ত্রের আঘাতে নিহত ১

ডাকাতের অস্ত্রের আঘাতে নিহত ১

ডেস্ক রিপোর্টঃ আবুল সরকার নামে এক ব্যক্তি ডাকাতের অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সাভারে আশুলিয়ার দূর্গাপুর গ্রামে শনিবার দিবাগত রাত তিনটার দিকে।

আবুল সরকারের পরিবারের সুত্রে জানা গেছেঃ দশ থেকে বার জন ডাকাত দল গত কাল রাতে আবুল সরকারের বাড়িতে হানা দেয়। তারা ঘরের গ্রিল কেটে আবুল সরকার সহ তার বাড়ীর সবাইকে আটক করে ঘরের সব মালপত্র নিয়ে নেয়।ডাকাতি শেষে চলে যাওয়ার ঠিক আগ মুহূর্তে এক প্রতিবেশী বিষয়টি টের পেয়ে স্থানীয় মসজিদে ঘোষণা দেন। এতে গ্রামের লোকজন জড় হতে থাকে। বিষয়টি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। দুজন ডাকাত  ঘরের দেওয়ালের পাশে ঘাপটি মেরে ছিল। এ সময় আবুল সরকার একজন ডাকাত কে ধরে ফেললে অন্য একজন তাকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় আবুল হোসেন  উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য প্রতিবেশীরা রওনা হয়  কিন্তু পথের মধ্যে তার মৃত্যু হয়।এই ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel