রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


জমি নিয়ে সংঘর্ষ নিহত -৩

জমি নিয়ে সংঘর্ষ নিহত -৩

ছবি ইন্টারনেট হতে প্রাপ্ত

ইন্টারন্যাশনাল ডেস্কঃ লালমনিরহাটের  আদিতমারী উপজেলায় সারপুকুর ইউনিয়নের তালুক হরিদাস গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নিহতের সংখ্যা তিন এ দাড়িয়েছে। এই ঘটনা  আজ সকাল সাড়ে ৭টার দিকে ঘটেছে।

যারা নিহত হয়েছেন তারা  হলেন- আব্দুল জলিল মিয়া (৫৫), গোলাম রব্বানি (৪০) ও সহিদার রহমান (৫০)। এই ঘটনায় আহত হয়েছে দুই জন।

স্থানীয়রা জানান, সকালে সারপুকুর ইউনিয়নের তালুক হরিদাস গ্রামে আব্দুল খালেক লোকজন নিয়ে জমি দখল করতে গেলে আব্দুল জলিল মিয়া লোকজন নিয়ে তাদের বাধা দেন। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই আব্দুল জলিল মিয়াসহ দুইজন ও পরে একজনের মৃত্যু হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে আদিতমারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানিয়েছেন, উপজেলার সাপটিবাড়ি ও চিপারবাজার গ্রামের লোকজনের দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সকালে দু’গ্রামের লোকজন ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। এ সময় আহত হন  আরো তিনজন। তাদের লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক আরও একজনকে মৃত বলে ঘোষণা করেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel