রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
কক্সবাজার-টেকনাফ সড়কের কেরুনতলী এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার-টেকনাফ সড়কের কেরুনতলী এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

ইন্টারন্যাশনাল ডেস্কঃ আজ  ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কের কেরুনতলী এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন আশিক জাহাঙ্গীর (৩২) ও মো. আরিফ হোসেন (৩০)।

নিহত আশিক জাহাঙ্গীর ময়মনসিংহ জেলার কোতোয়ালি এলাকার ও আরিফ হোসেন নারায়ণগঞ্জ জেলার তল্লাবড় মসজিদ এলাকার বাসিন্দা। নিহত আশিক জাহাঙ্গীরকে ড্রাইভিং লাইসেন্স ও আরিফকে জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

‌‌র‌্যাব-৭ টেকনাফ সিপিসি-২-এর কোম্পানি অধিনায়ক লে. মির্জা শাহেদ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে টেকনাফ থেকে ছেড়ে আসা একটি ট্রাকে বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে। এই খবরে র‌্যাব-৭-এর একটি দল সড়কের কেরুনতলীতে ব্যারিকেড সৃষ্টি করে। এ সময় ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে উপস্থিত র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে তা অমান্য করে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে র‌্যাবও পাল্টা গুলি করলে একপর্যায়ে ট্রাকটি থামে। এ সময় ট্রাকটি তল্লাশি করে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

পরে ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা বড়ি, দুটি অস্ত্র ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel