রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৭ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


বিক্রি হওয়া শিশু কন্যা ফিরে পেলো তার মায়ের কোল

বিক্রি হওয়া শিশু কন্যা ফিরে পেলো তার মায়ের কোল

সৈয়দ আলী আহসানঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডিতে বিক্রি হওয়া ১২ দিনের শিশু কন্যাকে দৌলতপুর থানা পুলিশ উদ্ধার করে তার মা জেসমিন আক্তারের নিকট ফিরে দিয়েছে।

উল্লেখ্য, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের পাইকপাড়া গ্রামের হযরত আলীর ছেলে রবিউল ইসলাম ঐ এলাকার রেজাউল হকের মেয়ে জেসমিনের সাথে গত ১০ বছর আগে বিয়ে হয়। বিয়ের পরে তাদের ২টি কন্যা সন্তান হয়। তারপর গত ৭ নভেম্বর আরেকটি কন্যা সন্তানের জন্ম দেয় জেসমিন। এই নিয়ে তিনটি সন্তানের জন্ম দেয় সে। এই অপরাধে ৯ দিনের শিশুকে সহ তাকে তালাক দেয় তার স্বামী রবিউল এবং তিন দিন আগে ৯ দিনের ঐ কন্যা শিশুকে মোটা অঙ্কের টাকার বিনিময়ে তা বিক্রি করে দেয় ।

এ খবর পত্র -পত্রিকায় প্রকাশিত হলে প্রশাসনের নজরে আসে এবং মঙ্গলবার রাতে দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন শিশু কন্যাকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেন ।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel