বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
যেসব আইনজীবী এবার বিএনপি থেকে মনোনয়ন পেলেন

যেসব আইনজীবী এবার বিএনপি থেকে মনোনয়ন পেলেন

ইন্টারন্যাশনাল ডেস্কঃ গত কাল থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন  দেওয়া শুরু করেছে বিএনপি। এই কার্যক্রম শুরু করা হয় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার তিনটি মনোনয়নপত্র দেওয়ার মধ্য দিয়ে।

এবার মনোনয়ন প্রাপ্তিতে পিছিয়ে নেই বিএনপি পন্থী আইনজীবীরাও। যেসব আইনজীবী এবার বিএনপি থেকে মনোনয়ন পেলেন তারা হলেন-

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের বর্তমান সম্পাদক ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক এবং বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন (নোয়াখালী-১), ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (ভোলা-১), ব্যারিস্টার সারোয়ার হোসেন (পিরোজপুর-১), ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের ছেলে ব্যারিস্টার নওশাদ জমির (পঞ্চগড়-১), অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া (নরসিংদী-৩), বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল (বরিশাল-২), ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম (ঝালকাঠি-১), জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও হরিণাকুণ্ডু উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এমএ মজিদ এবং জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সভাপতি এসএম মশিউর রহমান (ঝিনাইদহ-২), এবং সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন (বরিশাল-৩)।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel