শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়া-৩: মনোনয়নপত্র জমা দিলেন মাহবুবউল আলম হানিফ

কুষ্টিয়া-৩: মনোনয়নপত্র জমা দিলেন মাহবুবউল আলম হানিফ

ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ কুষ্টিয়া-৩ আসনে নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো. আসলাম হোসেন এর কাছে তিনি মনোনয়ন জমা দেন।

এ সময় হাজার হাজার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এরপর জেলা প্রশাসকের কাছে কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের আওয়ামী লীগের মনোয়নপ্রাপ্ত প্রার্থী সেলিম আলতাফ জর্জ তার মনোনয়নপত্র জমা দেন। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুফি ফারুক, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান উপস্থিত ছিলেন।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel