রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


মেহেরপুর ৩০ প্রার্থী মনোনয়ন ফরম জমা দিলেন দু’টি আসনে

মেহেরপুর ৩০ প্রার্থী মনোনয়ন ফরম জমা দিলেন দু’টি আসনে

ইন্টারন্যাশনাল ডেস্কঃ উৎসাহ ও আনন্দঘন পরিবেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) ও মেহেরপুর-২ (গাংনী) আসনে আওয়ামী লীগ ও বিএনপিসহ অন্যান্য দলের মোট ৩০ জন প্রার্থী জেলা রির্টানিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ সময় বুধবার বিকেল ৫টা পর্যন্ত মেহেরপুর-১ আসনে বর্তমান সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন, সাবেক সংসদ সদস্য প্রফেসর আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট মিয়াজন আলী, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম ও শিল্পপতি হাবিবুর রহমান তাদের মনোনয়নপত্র জমা দেন। বিএনপি থেকে জমা দেন সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন, জেলা বিএনপির সহসভাপতি আবদুর রহমান ও সদস্য জাকির হোসেন। এছাড়া জামাতের মাওলানা তাজউদ্দিন খাঁন, ইসলামী ঐক্যজোটের মোঃ আবুল কালাম কাছেমি, জাকের পার্টীর সহিদুল আলম, ও জাতীয়পার্টীর সভাপতি আব্দুল হামিদ তাদের মনোনয়ন পত্র জমা দেন।

 

এদিকে নির্ধারিত সময় পর্যন্ত মেহেরপুর-২ আসনে মনোনয়ন ফরম জমা করেছেন আওয়ামী লীগ থেকে বর্তমান সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, সাবেক পৌর মেয়র আহম্মেদ আলী, মকলেছুর রহমান মুকুল, নুরজাহান বেগম ও ওয়াসিম সাজ্জাদ লিখন। জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন ও বিএনপি নেতা মেজর (অবঃ) শরিফ হোসেন মুকুল। এছাড়া বাংলাদেশ ওয়ার্কার্স পাটির কমরেড নুর আহমেদ বকুল, এলডিপি থেকে আব্দুল গনি, জাতীয় পাটির জেলা সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সেলিম, উপদেষ্টা কিতাব আলী, জাকের পার্টীর আলী আকবার, আবদুল কাদের ও জাবেদুর রহমান তাদের মনোনয়ন পত্র জমা দেন। রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মোঃ আতাউল গনি প্রার্থীদের মনোনয়ন পত্র জমা নেন।

সুত্রঃ thekushtiareport24.com

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel