শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
হানিফের চাচাতো ভাই মনোনয়োন জমা দিলেন হানিফের আসনে

হানিফের চাচাতো ভাই মনোনয়োন জমা দিলেন হানিফের আসনে

হানিফের চাচাতো ভাই আতাউর রহমান আতা

ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের আসনে (কুষ্টিয়া-৩ সদর)  নির্বাচন করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন তার আপন চাচাতো ভাই আতাউর রহমান আতাও। এই আসনে আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ দলীয় নৌকা প্রতিকে নির্বাচন করার জন্য  মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গতকাল বুধবার বিকেলে তিনি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু আনছার আ’লীগ নেতা আতাউর রহমানের মনোনয়নপত্র জমা দেবার বিষয়টি নিশ্চিত করেছেন। সদর আসনে নির্বাচন করার জন্য বিভিন্ন দলের নেতারাসহ মোট আটজন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

একটি সূত্র বলছে, আওয়ামী লীগের হানিফ ও তার ভাই আতা ছাড়া ছাড়া আওয়ামী লীগের আর কোন নেতা সদর আসনে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র জমা দেননি। আওয়ামী লীগ নেতা আতাউর রহমান কুষ্টিয়া সদরের বর্তমান সাংসদ মাহবুবউল আলম হানিফের আপন চাচাতো ভাই। তিনি কুষ্টিয়া শহরে হানিফের বাড়িতেই থাকেন। হানিফের আস্থাভাজন আতা হানিফের পক্ষে ভোটের প্রচারণাও চালিয়ে আসছেন। হঠাৎ করে আতার মনোনয়ন জমা দেওয়ায় অনেকে বিষ্মিত হয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে রাতে আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হয়। মনোনয়ন জমা দেবার ব্যাপারে জানতে চাইলে আতাউর হেসে বলেন,‘মনোনয়নপত্র জমা দিয়েছি। এর বেশি কিছু জানতে চেয়েন না।’

কোন কৌশল আছে কিনা জানতে চাইলে আতাউর বলেন, ‘আপনি সাংবাদিক মানুষ ইচ্ছে হলে নিউজ করেন, না হলে না করেন। তবে কিছুতো বিষয় থাকে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel