রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


আজ কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনে নৌকার মাঝি জর্জ ভাইয়ের ভোট চাইলেন খোকসা উপজেলা যুবলীগ।

আজ কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনে নৌকার মাঝি জর্জ ভাইয়ের ভোট চাইলেন খোকসা উপজেলা যুবলীগ।

 

ষ্টাফ রিপোর্টারঃ এমপি আব্দুর রউফ এর ক্ষমতাকালে খোকসা উপজেলা আওয়ামী যুবলীগের ত্যাগী, নির্যাতিত, অবহেলিত নেতাকর্মীদের একত্রিত করার লক্ষ্যে খোকসা উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আলী আহসান,ও আহবায়ক আবু উবাইদা শাফি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আজ খোকসা যুবলীগের সৎ, ত্যাগী, পরিশ্রমী, সকল নেতাগণ একত্রিত হয়েছেন। এবং খোকসা উপজেলায় যুবলীগের কর্মীদের কার্যক্রম পরিচালনার জন্য অফিস তৈরি করেছেন। ক্ষমতার অপব্যবহারের ফলে খোকসা যুবলীগ তাদের নিজস্ব সুনাম হারায়। এবং কিছু স্বার্থপর ব্যক্তিদেরকে যুবলীগের নেতার আসনে বসিয়ে খোকসা যুবলীগের নাম কলঙ্কিত করে দেয়। যুবলীগের কিছু ভন্ড নেতাদের জন্য সৎ নিষ্ঠাবান, পরিশ্রমী কর্মীগণ অবহেলার শিকার হন, যার ফলে সাধারণ মানুষের মনের মধ্যে যুবলীগ সম্পর্কে বিরূপ ধারণা জন্ম নেয়। তাদের ধারনা কে পাল্টে দিতে রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে খোকসা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবেক আহবায়ক আবু উবায়দা শাফি,রাজন পারভেজ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তাদের নেতৃত্বে ইতিমধ্যেই খোকসা যুবলীগের তৃণমূল কর্মী থেকে শুরু করে বিভিন্ন ত্যাগী নিষ্ঠাবান নেতারা একত্রিত হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এবং তারা আশা করে আলহাজ্ব সদর উদ্দিন খানের নির্দেশনা মতে খোকসা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করবে।
খোকসা উপজেলা যুবলীগের কার্যক্রম দেখে জনাব সেলিম আলতাব জর্জ অত্যন্ত খুশি হন এবং তিনি আজীবন তাদের পাশে থেকে উৎসাহিত করবেন বলে আশা ব্যক্ত করেন।
এই সময় আরো উপস্থিত ছিলেন খোকসা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান, খোকসা যুবলীগের কোমল সিরাজুল ইসলাম, রাজন উজ্জামান রাজন, সান্টু শেখ, খোকসা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জসিম উদ্দিন বিপ্লব, ছাত্রলীগ নেতা জুয়েল রানা, জাহাঙ্গীর আহম্মেদ ছাড়াও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগণ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel