শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির আয়োজনে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

কুষ্টিয়ায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির আয়োজনে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

 

সিরাজ প্রামাণিকঃ কুষ্টিয়ায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির আয়োজনে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স ৯ মার্স কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের শহীদ সোহেল আহমেদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। কুষ্টিয়ার বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ম্যাজিস্ট্রেট এর প্রতিনিধি, র‌্যাব প্রতিনিধি, অতিরিক্ত পুলিশ সুপার, জেল সুপার, বিজিবি প্রতিনিধি, মেডিক্যাল কলোজ ও হাসপাতাল প্রতিনিধি, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ পারিবারিক আদালতের অন্যান্য বিচারকবৃন্দ, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি, সেক্রেটারি, পাবলিক প্রসিকিউটর ও সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। অনুষ্ঠান উপস্থাপন করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মাসুদুজ্জামান (মির্জা মাসুদ)।

 

সভায় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারাধীন মামলাগুলোর বিদ্যমান সমস্যা চিহ্নিতকরণ ও সমাধান সম্পর্কে আলোকপাত করা হয়। চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামলার বিচারকাজ সুষ্ঠু ও দ্রুত নিষ্পত্তির জন্য সংশ্লিষ্ট সবাইকে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel