সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


খোকসায় ৯ ইউনিয়নে বরাদ্দকৃত প্রধানমন্ত্রীর ত্রান-সামগ্রী কার্যক্রমের তৃতীয় দফায় ব্যাপক অনিয়ম

খোকসায় ৯ ইউনিয়নে বরাদ্দকৃত প্রধানমন্ত্রীর ত্রান-সামগ্রী কার্যক্রমের তৃতীয় দফায় ব্যাপক অনিয়ম

মোঃ রুহুল আমিন পিয়াস, খোকসা থেকেঃ

শনিবার কুষ্টিয়ার খোকসা উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রান-সামগ্রী কার্যক্রমের তৃতীয় দফায় ৪৫০ জনকে খাদ্যে সহায়তা দেওয়া হয়। তিন দফায় মোট ১৩৫০ জনকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল আকতার। তিনি বলেন কোভিড-১৯ বা করোনা ভাইরাসের শুরুতেই আমি আমার ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে ৩৫০ জনকে খাদ্য সহায়তা দিয়েছি এবং করোনা প্রভাবের কারনে কর্মহীন ও বেকার হয়ে পড়া দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা, তিন দফায় ১৩৫০ জনকে পৌছে দেওয়া হয়েছে এবং মোবাইলের মাধ্যমে নগদ অর্থ প্রদানের যে কার্যক্রম সেখানে আমার ইউনিয়নের মোট ৯০০ জনের তালিকা করে পাঠানো হয়েছে এগুলো তারা পর্যায়ক্রমে পেয়ে যাবে। এবং আজকে তৃতীয় দফায় আমরা উপজেলা নির্বাহী অফিসারের দপ্তর থেকে যে খাদ্য সহায়তা পেয়েছি তার মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ৮০০ গ্রাম আলু, ১ কেজি এ্যাংকার ডাল ও একটি মিনি সাবান, যদিও আমরা শুনেছিলাম ১০ কেজি চালের সাথে নগদ অর্থ দেওয়া হবে কিন্ত সেই অর্থের পরিমান কত সেটা আমার জানা নাই এবং এই খাদ্য সামগ্রী আমি আমার ইউ.পি সদস্য ও গ্রাম পুলিশের সহযোগীতায় ৪৫০ জন ভুক্তভোগী মানুষের মাঝে পৌছে দিচ্ছি।

নগদ অর্থের বিষয়ে খোকসা উপজেলা নির্বাহী অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি এখন ব্যস্ত আছি আপনারা পিআইও অফিসারের সাথে কথা বলেন। পরবর্তিতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পিআইও বলেন, দশ কেজি চাউলের সাথে ১৩০ টাকা নগদ বরাদ্দ ছিল। সেই টাকার পরিবর্তে ২ কেজি আলু, ১ কেজি এ্যাংকর ডাউল, একটি মিনি সাবান দেয়া হয়েছে। তবে বাজার যাচাই করে দেখা যায় উল্লেখিত পণ্যর মূল্য সবমিলে ৯৯ টাকা ৫০ পয়সা। বাকি ৩০ টাকা ৫০ পয়সার বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার বলেন ডিসি স্যারের নির্দেশক্রমে এগুলো দেওয়া হয়েছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel