শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
কুষ্টিয়ায় ছাত্রদলের ৩১ সদস্যের কমিটির ১১ জনই বিবাহিত-চাকরিজীবী# সাংবাদিক সম্মেলন

কুষ্টিয়ায় ছাত্রদলের ৩১ সদস্যের কমিটির ১১ জনই বিবাহিত-চাকরিজীবী# সাংবাদিক সম্মেলন

 

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদ্য ঘোষিত ৩১ সদস্যের মধ্যে ১১ জনই বিবাহিত এবং চাকরিজীবী। আবারও অনেকেরই ছাত্রত্ব নেই। থাকেন রাজধানী ঢাকায়। আন্দোলন-সংগ্রামসহ দলের কোন কর্মকাণ্ডেই তাদের কখনও দেখা যায়নি। অর্থের বিনিময়ে এমন পকেট কমিটি গঠন করা হয়েছে এমনটি দাবি করে সংবাদ সম্মেলন করেছেন দলটির নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে কুষ্টিয়া জেলা ছাত্রদলের পদ বঞ্চিত নেতা-কর্মীরা এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে কমিটির আহ্বায়ক পদ প্রত্যাশী ছাত্র দলনেতা রাকিবুল ইসলাম রাব্বি জানান, গত বছরের ২৫ নভেম্বর কুষ্টিয়া জেলা ছাত্রদলের কমিটির মেয়াদ শেষ হয়। দীর্ঘ প্রায় এক বছর পর কারো সাথে কোন প্রকার যোগাযোগ ছাড়াই কুষ্টিয়া জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ব্যবসায়ী প্রকৌশলী জাকির হোসেন সরকার ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতাদের সাথে আঁতাত করে বিএনপিকে দুর্বল ও ধ্বংস করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ভুল বুঝিয়ে সিনিয়র এবং ত্যাগী নেতাদের বাদ দিয়ে গত ১৭ নভেম্বর ৩১ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন করিয়েছেন। সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ অভিযোগ করেন সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাতসহ কমিটির ১১ জনই বিবাহিত। এদের মধ্যে কেউ কেউ আবার চাকরিজীবী। আবার অনেকেরই এখন আর ছাত্রত্ব নেই। দলটির কোন কমিটিতেই বিগত দিন এরা ছিলেন না। ছাত্রদলের গঠনতন্ত্র মোতাবেক জেলা কমিটিতে ২০০৩ সালে এসএসসি পাশ করা ছাত্রদের দিয়ে কমিটি গঠনের নির্দেশনা থাকলেও অদৃশ্য কারণে ২০১০ সালে এসএসসি পাশ জুনিয়র ছাত্রদের দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সংবাদ সম্মেলনে জেলা ছাত্রদলের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে পকেট কমিটি ঘোষণা দিয়ে কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। একই সাথে কমিটি বাতিল এবং মামলা-হামলার শিকার দলটির ত্যাগী নেতাদের দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠনের জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদককে অনুরোধ জানানো হয়।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ছাত্রদলের পদপ্রত্যাশী নাহিদুল ইসলাম রুপল, রোকনুজ্জামান রাসেল, আশরাফুল ইসলাম অনিক, সাগির কোরাইশি, আহমেদ হাসান আশরাফি অভিকসহ প্রায় অর্ধ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গত ১৭ নভেম্বর ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসন শ্যামল স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়। সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সভাপতি করা হয়েছে মোস্তাফিজুর রহমান রাব্বিকে এবং সদস্য সচিব করা হয়েছে খন্দকার তসলিম উদ্দিন নিশাতকে

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel