শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
আসন্ন নির্বাচনে খোকসা ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে আসাদুজ্জামান মুকুল।

আসন্ন নির্বাচনে খোকসা ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে আসাদুজ্জামান মুকুল।

 

সৈয়দ আলী আহসান, খোকসা থেকেঃ

আসন্ন খোকসা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী যুবলীগ নেতা আসাদুজ্জামান মুকুল,জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।
খোকসা ইউনিয়নের বেশীরভাগ কর্মিরা এই নেতার গরীব দুঃখী মানুষের অধিকার আদায়ের ভুমিকা নিয়ে প্রশংশা করছেন।প্রতিটি ওয়ার্ডে,পাড়া মহল­ায়,হাট,বাজারে চলছে আলোচনা। সবার মুখে মুখে একটাই কথা মুকুল ভাই দলের নিবেদিত প্রান।দল তাকে কখনো কোন সুযোগ দেয়নি,তাই এবার আমরা সাধারন জনগন মানুষটাকে সুযোগ করে দেবো।
চেয়ারম্যান হিসাবে তিনিই একমাত্র গ্রহনযোগ্য ও জনপ্রিয় প্রার্থী।জনপ্রিয় এই যুবলীগ নেতা,সাধারন মানুষের অধিকার,সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদক,বাল্যবিবাহ নির্মুল করার জন্যে প্রত্যেকটি ওয়ার্ডে ইউনিটকে কাজে লাগার অনুরোধ করেন। তাই যুবসমাজের অনুরোধে চেয়ারম্যান নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন।এব্যাপারে খোকসা ইউনিয়নের ওয়ার্ডের নেতারা একমত পোষন করেন। থানা যুবলীগের সাবেক সসাংগঠনিক সম্পাদক রিপন বলেন,দলের জন্যে ত্যাগী ও নিবেদিত প্রান।উনার চেয়ারম্যান হতে বেশী বেগ পেতে হবেনা। খোকসা ইউনিয়নে যুব নেতারা বলেন মুকুল ভাই শিক্ষিত, সততা,নিষ্ঠা ও সংগঠনের অনন্য এক উদাহরন।তাকেই আমরা চাই।
নেতাক আমরা ২৬/২৭ বছর কাছ থেকে দেখছি দলের কোন মানুষ বিপদে পড়লে মনযোগ দিয়ে উপকার করার চেষ্টা করেন। খোকসা ইউপির জামান,পিন্টু,বজলু,বলেন অনেক নেতা দেখেছি তাই এবার আমরা মুকুল ভাইকে চেয়ারম্যানের জন্যে সর্বোচ্চ চেষ্টা করবো।
ভাইয়ের দলের জন্যে অনেক অবদান আছে তিনি যোগ্য মানুষ। বলেন ২৭ বছর দলের জন্যে করেছেন,এবার তাকে একটি সুযোগ দিলে আরও সুসংগঠিত,ঐক্যবদ্ধ করতে পারবেন ইউনিয়নটি।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel