রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
বিচারক ও আইনজীবীঃ কার মর্যাদা ক্ষমতা কতটুকু? দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত দৈনিক সূত্রপাত পত্রিকার ১যূগ পূর্তি উদযাপন কুষ্টিয়ায় নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর শুভ উদ্বোধন কুষ্টিয়ায় খাজানগর প্রাইম ল্যাবরেটরি স্কুলে পিঠা উৎসব দৌলতপুরে মাহিম ফ্যাশন লিমিটেড গোল্ডেন কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠান কুষ্টিয়ায় যুবকের খণ্ডিত লাশ উদ্ধার : সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক- ৫ জয় নেহাল মানবিক ইউনিটের উদ্দ্যোগে থানাপাড়া  প্রাক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খাজানগরের এনামুল চবির উপাচার্যের দৌড়ে এবার বিতর্কিত অধ্যাপক
প্রধানমন্ত্রীর সঙ্গে বসে খাবার খাওয়ার স্বপ্ন মনোয়ারা বেগমের

প্রধানমন্ত্রীর সঙ্গে বসে খাবার খাওয়ার স্বপ্ন মনোয়ারা বেগমের

অনলাইন ডেস্ক:

প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের পাকা ঘর ও দুই শতক জমি পেয়েছেন বরিশালের বানারীপাড়ার মনোয়ারা বেগম সুন্দরী। এখন মনোয়ারা বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভাত খাওয়ার আবেদন জানিয়েছেন।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী আপনি আমার মা। মা জীবনে আপনার কাছে আর কিছু চাই না। আপনি জমিসহ পাকা ঘর দিয়েছেন। আপনার সঙ্গে বসে একটু খেতে চাই। আমার জীবনে আর কোনো চাওয়া-পাওয়া নেই। আপনার সঙ্গে বসে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় ভাত খেয়েছিলাম। এবার আপনি বানারীপাড়ায় আসবেন। আপনার সঙ্গে বসে একটু ভাত খাব। এটাই আমার জীবনের শেষ চাওয়া।

বুধবার (২২ মার্চ) গণভবন থেকে বরিশালের বানারীপাড়া উপজেলার সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় মনোয়ারা বেগম সুন্দরী কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী সঙ্গে ভাত খাওয়ার আবদার জানান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার আবেগঘন বক্তব্য শুনে অশ্রুসজল হয়ে পড়েন এবং বলেন, আমি আসব বানারীপাড়ায়।

মনোয়ারা বেগম বলেন, ১৯৭১ সালে পাকবাহিনী আমাদের ঘর-বাড়ি পুড়িয়ে দিয়েছে। তারপর আমার মা ভিক্ষা করে একটি ঘর তুলেছিল। সেই ঘরও বন্যা নিয়ে যায়। এরপর আর নিজের ঘরে থাকতে পারিনি। আজ আপনি ঘর দিয়েছেন। আমি পাকা ঘর পেয়েছি এটা স্বপ্ন না সত্যি বিশ্বাস করতে পারছি না।

তিনি বলেন, বানারীপাড়ার সাধারণ মানুষ আপনাকে দেখার জন্য অপেক্ষায় আছে। মা আপনি একবার বানারীপাড়া আসেন। বানারীপাড়া গরিব-দুঃখী সাধারণ মানুষের একমাত্র ভরসা আপনি, আপনি আবারও প্রধানমন্ত্রী হন। বানারীপাড়া থেকে আপনাকে জয়েরমালা পড়াব। বরিশাল জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় উপকারভোগী হুমায়ুন কবিরও প্রধানমন্ত্রীর সঙ্গে তার আবেগঘন অনুভূতি ব্যক্ত করেন।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাচুর্য়ালি বানারীপাড়া পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়ে সন্ধ্যা নদীর তীরে মনোরম পরিবেশে গড়ে তোলা আশ্রয়ণ প্রকল্পের ৮৭টি ঘরসহ উপজেলায় মোট ১৪২টি জমিসহ সেমি পাকা ঘর হস্তান্তরের উদ্বোধন করেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel