শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
নতুন করে তিন বিভাগে প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নতুন করে তিন বিভাগে প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগের জন্য আরো তিন বিভাগের প্রার্থীদের কাছে আবেদন আহ্বান করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিভাগগুলো হলো- রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) গণমাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন গ্রহণ শুরু হবে ৩০ মার্চ। আবেদনের শেষ তারিখ ১৪ এপ্রিল রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে পদের সংখ্যা উল্লেখ্য করা হয়নি। তবে বয়সের ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। আর আবেদন ফি রাখা হয়েছে ২০০ টাকা, টেলিটকের চার্জ ২০ টাকা। একজন প্রার্থীকে আবেদন করতে মোট খরচ হবে ২২০ টাকা।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এপ্রিলের ১৪ তারিখে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধা সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হবে ২১ থেকে ৩২ বছর। তবে সরকারের জারি করা স্মারক মোতাবেক, ২০২০ সালের ২৫ মার্চ যাদের বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে ছিল তারাও আবেদন করতে পারবেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel